default-image

দুই বছর ধরে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ‘আমার আমি’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন। এখন থেকে তাঁকে আর অনুষ্ঠানটির উপস্থাপক হিসেবে দেখা যাবে না। তাঁর জায়গায় এখন থেকে দেখা যাবে মডেল ও অভিনেত্রী সারিকাকে। এরই মধ্যে দুটি পর্বের শুটিংও সেরেছেন তিনি। সারিকার উপস্থাপক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ।

বিজ্ঞাপন
default-image

বেশ কয়েক বছর ধরেই বিনোদন অঙ্গনে অনিয়মিত সারিকা। ফের নিয়মিত হওয়ার চেষ্টা করছেন তিনি। সেই ধারাবাহিকতায় নাটকের পাশাপাশি টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপক হিসেবেও হাজির তিনি।‘আমার আমি’ অনুষ্ঠানের ধারণকৃত দুই পর্বে সারিকার অতিথি হয়েছেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

সারিকা বলেন, ‘আমার কাছে এটি একেবারেই অন্য রকম অভিজ্ঞতা। এমনিতেই অনুষ্ঠানটি আমার খুব প্রিয়। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। আমার যা জানার থাকে, তা আমি জানার চেষ্টা করি। অতিথি হয়ে যাঁরা এসেছেন, সবাই আমার পরিচিত। কোনো চাপ মনে হয়নি।’

default-image

বাংলাভিশনের অনুষ্ঠানটি সারিকার প্রিয়। তিনি নিজেও অতিথি হয়ে এসেছেন। তিনি বলেন, ‘আমাকে যখন উপস্থাপনার প্রস্তাব দেওয়া হলো, শুরুতে ভেবেছি আদৌ পারব কি না। অনেক ভেবেচিন্তে উপস্থাপনার সিদ্ধান্ত নিয়েছি। শুরু করার পর অবশ্য অন্য রকম ভালো লাগাও কাজ করছে।’

তারেক আখন্দ জানিয়েছেন, মিথিলা এই মুহূর্তে ভারতে আছেন। দুই দফায় চেষ্টা করেও ঢাকায় ফেরা সম্ভব হচ্ছে না। তাই আলোচনা করে উপস্থাপক বদলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0