বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আগের সংসার না টিকিয়ে রাখতে পারা এবং বর্তমান জীবনসঙ্গী নিয়ে ফেসবুকে এ শিল্পী লিখেছেন ‘পূর্বের সংসারে দীর্ঘ সময় পূর্ব থেকে ভঙ্গুর ছিল। সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আমার পক্ষের প্রচেষ্টা কেউ দেখতে পায়নি। আমার প্রতিদিনের সকালের শুরুটাও কেউ দেখেনি, আর সারা দিনের অক্লান্ত পরিশ্রম শেষে গভীর রাতে ঘুমাতে যাওয়ার দৃশ্যটাও কেউ দেখেনি।

default-image

সবকিছু সবাই দেখতে পায় না, এমনকি আমরা ইচ্ছা করেও সবকিছু প্রকাশ্যে আনি না সমাজের লোকেদের মন্তব্যের ভয়ে। বেঁচে থাকার জন্য সবাই সংগ্রাম করে আর আমিও ব্যতিক্রম নই। সুতরাং যাঁরা সবার বেলায় মনগড়া মন্তব্য করেন তাঁরা আমার স্থানে নিজেকে বসিয়ে একবার চিন্তা করবেন আশা রাখি। দ্বিতীয় বিবাহ জগতে এইটাই প্রথম না।’

নাফিজার বিয়ের খবরে অরুণা বিশ্বাস, তানভীন সুইটি, শতাব্দী ওয়াদুদ, শাহনাজ খুশি, বন্যা মির্জা, ঈশিতা, ছন্দা, জেনি, মনিরা মিঠু, আহসান হাবিব নাসিম, সোহানা সাবা, বিজরী বরকতুল্লাহ, মৌসুমী নাগ, শানারৈই দেবী শানু প্রমুখ অভিনন্দন জানিয়েছেন।

default-image

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে ২০০৬ সালে বিনোদন অঙ্গনে নাম লেখান নাফিজা জাহান। এরপর থেকে আর তাঁকে পেছনে ফিরতে হয়নি। পর্দায় নিয়মিত অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন। তারপর হঠাৎ করেই যুক্তরাষ্ট্র প্রবাসীকে বিয়ে করে অভিনয়ে বিরতি টানেন। অভিনয় থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিয়মিত ছিলেন তিনি। ২০১৩ সালের মাঝামাঝি সময়ে অভিনয় ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান নাফিজা। এবার তিনি দ্বিতীয় বিয়ের খবর জানালেন।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন