বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, ‘“ফ্যামিলি ক্রাইসিস” নাটক দর্শকপ্রিয়তা পাওয়ার পর থেকেই আমরা পরিকল্পনা করছিলাম “ফ্যামিলি ক্রাইসিস রিলোডেড” নামে নতুন গল্প দর্শকদের উপহার দেব। সেটার গল্প নিয়ে অভিনয়শিল্পীদের সঙ্গে আগেও বসেছিলাম। আজ শুটিংয়ে এসে মনে হলো, সব শিল্পী আছে। আমরা সবার মধ্যে বন্ধন তৈরি করার জন্য শুটিং করব না। আমরা পিকনিকের আয়োজন করি। এর ফাঁকে আমরা গল্প নিয়ে অভিনয়শিল্পীদের সঙ্গে বসছি। এখন শুটিং না করলেও সবাই চরিত্রের নামেই আড্ডা দিচ্ছেন। এ কারণে আমাদের কাজটা সহজ হবে। যেহেতু আমরা একই টিম আগেও ছিলাম। আমাদের একটা গেট টুগেদারও হয়ে গেল। তবে সন্ধ্যার দিকে হয়তো শুটিং করতে পারি।’

default-image

সকাল থেকেই শুটিং বাড়িতে উপস্থিত হতে থাকেন শর্মিলী আহমেদ, শহীদুজ্জামান সেলিম, শামীমা নাজনীন, মুনিরা মিঠু, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, তামিম মৃধা, শামীম হাসান সরকার, সারিকা সাবাসহ আরও অনেকে। কেক কেটে নাটকের শুটিংয়ের উদ্বোধন করার কথা থাকলেও তাঁরা নাটকের চরিত্র অনুযায়ী আড্ডায় মেতেছেন, নাটকে এই ধরনের গালগল্প–আড্ডার প্রশংসা করলেন নাটকটির অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তিনি বলেন, ‘একটি ধারাবাহিক নাটক শুরু করলেই হয় না। সবাই মিলে নাটকের ব্রিফিং, চরিত্রে ঢোকার জন্য সহশিল্পীদের বোঝাপড়া, লুক সেটিং খুবই দরকার। এটা চরিত্রকে দর্শকদের কাছে গ্রহণযোগ্য করে তোলে। কিন্তু বেশির ভাগ ক্ষেত্রেই আমাদের এভাবে বসা হয় না।’ ‘ফ্যামিলি ক্রাইসিস’ নাটকে এই অভিনেতাকে পরিবারের বড় ছেলের ভূমিকায় দেখা গেলেও এবার আলাদা একটি চরিত্রে চমক দেখাবেন।

default-image

‘ফ্যামিলি ক্রাইসিস’ সিরিয়ালের ৯০ শতাংশ অভিনয়শিল্পী এবারও আছেন। দর্শকদের পরিচিত সালমা, রুমা, শেফালী, রায়হান চরিত্রগুলো এবার ভিন্ন গল্পে ফিরছে। সেই সঙ্গে শামীমা নাজনীনসহ কিছু নতুন অভিনয়শিল্পী যোগ হচ্ছেন নাটকটিতে। গল্প নিয়ে নির্মাতা বলেন, ‘আমাদের প্রতিদিনের দেখা ক্রাইসিসগুলোই পর্দায় তুলে ধরছি। একটি পরিবারের তিনটা মেয়ে। তাদের নিয়েই একজন মায়ের জার্নি দেখানো হবে।’ সিরিয়ালের টাইটেল ট্র্যাক লিখেছেন জনি হক।

টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন