বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিয়ে করার আগে থেকেই বিনোদন অঙ্গন থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শখ। কারও সঙ্গে কোনো যোগাযোগ রাখতেন না। এরপর বিয়ে করে খবরের শিরোনামে আসেন আনিকা কবির শখ। তবে বিয়ের কথা সংবাদমাধ্যমের কাছে কখনো স্বীকার করেননি এই মডেল ও অভিনয়শিল্পী। বিয়ে কথা স্বীকার না করলেও মা হওয়ার খবরটি জানালেন অকপটে।

default-image

শখ জানালেন, যেহেতু বিয়ে করেছেন, পরিবারকে সময় দেওয়া দরকার বলে মনে করেছেন। তা ছাড়া বিয়ের সময় দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মনে হয়েছিল, এই সময়টা পরিবারকে দেওয়া উচিত। তাই বিরতি নিয়েছেন। শখ ও তাঁর স্বামীর একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, শখ এখন আট মাসের সন্তানসম্ভবা।

default-image


শখ জানালেন, ইচ্ছে করেই নাটক থেকে নিজেকে দূরে রেখেছেন। বিয়ের আগে তাঁর ফেসবুক থেকে শুরু করে সব সোশ্যাল প্ল্যাটফর্ম হ্যাকড হয়। এ কারণে সবকিছু থেকে নিজে দূরে সরে যান।

জানা গেছে, ২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন আনিকা কবির শখ। তাঁর স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই থাকছেন। মাঝেমধ্যে রাজধানীর উত্তরায় নিজেদের বাসায়ও থাকেন। শখের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ ভালোই আছেন। বাসায়ই থাকেন। বই পড়ে, নাটক-সিনেমা দেখে সময় কেটে যায়।

default-image
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন