default-image

‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মঞ্চে পা রাখছে বাংলাদেশ। আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। জানা গেছে, এরই মধ্যে এই প্রতিযোগিতার বাছাইপর্বে অংশ নেওয়ার জন্য শুরু হয়েছে নিবন্ধন।

যাঁরা মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাঁদের www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। নিবন্ধন চলবে ২৯ আগস্ট পর্যন্ত। নিবন্ধনপ্রক্রিয়া এবং প্রতিযোগিতা সম্পর্কে বিভিন্ন তথ্য জানা যাবে facebook.com/MUBangladesh এই অফিশিয়াল ফেসবুক পেজ থেকেও।

নিবন্ধন শেষে শুরু হবে অডিশন রাউন্ড। এরপর শুরু হবে মূল প্রতিযোগিতা। থাকবে গ্রুমিং ও ফিল্মিং রাউন্ড। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী অক্টোবর মাসে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। যিনি বিজয়ী হবেন, তিনি অংশ নেবেন ১৯ ডিসেম্বর অনুষ্ঠেয় মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে।

মিস ইউনিভার্স প্রতিযোগিতার এবারের স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। একজন নারীর আত্মবিশ্বাসকে এখানে অগ্রাধিকার দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
টেলিভিশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন