‘পুনর্জন্ম’ ভিকি জাহেদের কোটি ভিউ হওয়া প্রথম নাটক। প্রথম কোনো নাটক কোটি ভিউ স্পর্শ করায় উচ্ছ্বসিত পরিচালক। এ প্রসঙ্গে প্রথম আলোকে তিনি বলেন, ‘প্রথম কোনো নাটক কোটি ভিউ হওয়ায় আমি ও আমার দল খুবই খুশি।’ তিনি জানান, ভিউ মাথায় রেখে নাটক নির্মাণ করেন না। দর্শককে ভালো গল্প উপহার দিতে চান। তাঁর এ নাটক দর্শক পছন্দ করেছেন। তিনি বলেন, গল্পটা বুঝতে হলে দেখতে হবে সিরিজের প্রতিটি পর্ব।

গত বছরের জুলাইয়ে ‘পুনর্জন্ম’ নির্মাণ করেন ভিকি জাহেদ। একই বছর ‘পুনর্জন্ম ২’ নিয়ে আসেন তিনি। চলতি বছর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে একই ইউনিভার্সের ‘শুক্লপক্ষ’ নির্মাণ করেন ভিকি। এরপর চলতি মাসে আসে ‘পুনর্জন্ম ৩’। নাটকে রাফসান হক চরিত্রে অভিনয় করে আলোচিত হন ছোট পর্দার অভিনেতা আফরান নিশো। আরও আছেন মেহজাবীন চৌধুরী, খায়রুল বাসার, কাজী নওশাবা আহমেদ, শাহেদ আলী, আবদুল্লাহ আল সেন্টু।

চলতি মাসে ‘পুনর্জন্ম ৩’ প্রকাশ হলেও দর্শকপ্রিয়তায় এই পর্বের ভিউ প্রায় ৮০ লাখ ছাড়িয়েছে। এখন দর্শক অপেক্ষা করছেন এর অন্তিম পর্বের জন্য। এ প্রসঙ্গে নির্মাতা ভিকি জাহেদ জানান, আগামী ঈদে অন্তিম পর্ব প্রকাশ করবেন। তিনি দর্শককে সুন্দর একটা শেষ উপহার দেবেন। শেষ পর্বের গল্প ও চিত্রনাট্য প্রস্তুত। এখন শুধু শুটিং শুরুর অপেক্ষা।