স্ত্রীকে ঠকিয়ে রাস্তায় ধরা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাস্তায় সর্বোচ্চ গতিবেগের সীমা ছিল ঘণ্টায় ৮৮ কিলোমিটার। অথচ তিনি গাড়ি চালাচ্ছিলেন ঘণ্টায় ১৪৪ কিলোমিটার গতিতে। ফলে গাড়িসহ চালককে আটক করে পুলিশ। তখন পুলিশকে দোষী চালক বলেন, স্ত্রীকে ঠকিয়েছেন তিনি, করেছেন বিশ্বাসভঙ্গের মতো কাজ। তাই দ্রুত বাড়ি ফিরতে তিনি দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন!

বার্তা সংস্থা এএনআইয়ের খবরে বলা হয়েছে, এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে গত রোববার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। রোববার স্থানীয় সময় রাতে ওই ব্যক্তিকে আটক করে পুলিশ। গাড়িচালকের অদ্ভুত অজুহাতে মন গলেনি পুলিশের। ছাড়া হয়নি তাঁকে। আটকের পর পাঠানো হয় জেলহাজতে।

ফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম জন আর্ল পিকার্ড। ৫২ বছর বয়সী এই ব্যক্তি জোরে গাড়ি চালানোর কারণ হিসেবে বলেছেন, তিনি স্ত্রীকে ঠকিয়েছেন এবং তাঁর বিশ্বাসভঙ্গ করেছেন। তাই পরিস্থিতি সামাল দিতে তিনি দ্রুত বাড়ি ফিরতে চেয়েছিলেন।

ঝামেলা এখানেই শেষ নয়। জন আর্ল পিকার্ডের টি-শার্টের পকেটে পাওয়া গেছে এক ব্যাগ কোকেন। এই নিষিদ্ধ মাদক পাওয়ায় জনের বিরুদ্ধে অভিযোগের পাল্লা আরও ভারী হয়েছে। জন স্বীকার করেছেন যে, ৫০ ডলার দিয়ে এই কোকেন তিনি কিনেছিলেন। গ্রেপ্তারের পর পুলিশের কাছে দেওয়া হলফনামায় তিনি এ কথা বলেছেন।

অবশেষে ২ হাজার ২৫০ ডলারের বন্ড দিয়ে কারাগার থেকে ছাড়া পেয়েছেন জন আর্ল পিকার্ড। বেশ ভালোভাবেই ফেঁসেছেন তিনি। মাদকদ্রব্য রাখার অভিযোগও উঠেছে। আগামী ৫ ডিসেম্বর তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগগুলোর শুনানি হবে আদারতে।