ফুলে আর ফিউশনে

ফুলের সাজে বাঁধন

ভারতীয় ডিজাইনার রিতু কুমারের শিফনের সাদা শাড়িটি কিছুদিন আগেই কিনেছেন অভিনেত্রী বাঁধন। শাড়িতে ফুলেল ছাপা নকশা নজর কাড়ে। সাজে–অনুষঙ্গে ছিল বুলগেরিয়ার সবুজ ব্যাগ, কুন্দনের দুল আর মাথায় বেলি ফুল। 

খোলা চুলে ফাতেমা তুজ জোহরা

চুলে গোঁজা ছিল সাদা জিনিয়া ফুল। এতেই দারুণ লাগছিল সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরাকে। সুতি শাড়িতে ব্লকের কাজ আর পাড়ে ছিল বাটিকের ছাপ। চাঁপা সাদা রঙের জমিনে নেভি ব্লুসহ আরও কিছু রং। গলায় নীল মালা আর হাতে সোনার চুড়ি। কপালে পরেছিলেন লাল টিপ।

শাড়িতে শবনম ফারিয়া

অভিনেত্রী শবনম ফারিয়ার কমলা শাড়িটি ডিজাইনার হুর নুসরাতের তৈরি। গলার গয়নাগুলো পিরান থেকে কেনা। তাঁর খোঁপাতেও নজর কাড়ছিল সাদা ফুল।

ঐতিহ্যে পিয়া

ঐতিহ্যবাহী সাজে এবার এসেছিলেন পিয়া। শাড়ির সঙ্গে মিলিয়ে সোনার দুল আর চুলে নজর কাড়ছিল একগুচ্ছ সাদা বেলি।

বেলি ফুলে স্নিগ্ধতা

খোঁপা করেছেন কিন্তু বেলি ফুল পরেননি, এমন কাউকে বোধ হয় পাওয়া যায়নি সেদিনের আসরে। নৃত্যশিল্পী পূজা সেনগুপ্তও বাদ যাননি এই তালিকা থেকে। চীন থেকে কেনা গলার মুক্তার মালায় ছিল রুবির ঝলক। কানের দুলটি ভারত থেকে কেনা। 

বৈশাখী রঙে তাসনুভা তিশা

অভিনেত্রী ও মডেল তাসনুভা তিশা বৈশাখের রংকেই তুলে ধরেছিলেন। সাদা নেটের শাড়িতে ছিল সাদা সুতার কাজ। এই সাজে বেলি ফুল যে আবশ্যক, তা বুঝিয়ে দিলেন তিনি।

মিষ্টি শ্রাবণ্য

মুমু মারিয়ার হালকা রঙের গাউন পরেছিলেন অভিনেত্রী ও উপস্থাপক শ্রাবণ্য। খোলা চুল আর ন্যাচারাল লুকে শ্রাবণ্যর মিষ্টি হাসি যোগ করেছিল ভিন্ন মাত্রা।

নেটের পোশাকে

মডেল রুমার পোশাকের পুরোটাতেই ছিল নেটের আবরণ। নেটের নিচের অংশে কাতানের হাতাকাটা কামিজে জরির কাজ। লেবুরঙা কামিজের সঙ্গে গাঢ় কমলা লিপস্টিক ছিল নজরকাড়া।

সাবিলার ফিউশন

ওপরের পোশাক শাড়ির আদলে করা, সিল্কের চাপা প্যান্ট আর টপে পুরোই ফিউশন মুডে ছিলেন অভিনেত্রী সাবিলা নূর।

লাল রঙে চেরী

অভিনেত্রী পূজা চেরীর লাল গাউনটি অনেকেরই মন জয় করেছে। লাল লিপস্টিক আর কানের লম্বা দুলেই পূর্ণ সাজ তাঁর।

তসরে স্বাগতা

ফিরোজা রঙের তসর সিল্কের শাড়ি পরেছিলেন সংগীতশিল্পী স্বাগতা। পুঁতির গয়না আর উঁচু করে বাঁধা চুলে ছিলেন ছিমছাম।

ব্র্যান্ডেড সিয়াম

ভেলভেটের ব্লেজার, বার্টনের ফরমাল জুতা, ফুলেল নকশার শার্ট, এইচঅ্যান্ডএম ব্র্যান্ডের প্যান্ট, ড্যানিয়েল ওয়েলিংটনের ঘড়ি আর নতুন ছবির জন্য রাখা গোঁফে পুরোই ব্র্যান্ডেড অভিনেতা সিয়াম আহমেদ।

গাউনে মারিয়া নূর

গাউন পরে এসেছিলেন অভিনেত্রী-উপস্থাপক মারিয়া নূর। সবুজ রঙের ভেলভেট ও সার্টিন কাপড়ের গাউনটির নিচের অংশটি ছিল শাড়ির কুঁচির আদলে করা। পায়ে ছিল চার্লস অ্যান্ড কিথের শু আর হাতে থাইল্যান্ড থেকে আনা ব্যাগ।

সাদা–নীলে নাঈম

নেভি ব্লু রঙের স্যুটটি ইতালি থেকে কিনেছিলেন অভিনেতা নাঈম। সাদা জুতা জোড়া জারার। হাতের ঘড়িটি আইডব্লিউসি ব্র্যান্ডের। পুরো সাজেই নীল সাদার ছোঁয়া।