স্মার্ট পুরুষ

ছবি : নকশা
ছবি : নকশা

দুই ফেরদৌস!

অভিনেতা ফেরদৌস ছিলেন উপস্থাপকদের একজন। দুইবার দুই ধরনের পোশাকে দেখা গেছে তাঁকে। শুরুতে ভারতের জারা ব্র্যান্ড থেকে কেনা সোনালি পাঞ্জাবি আর সোনালি চুড়িদার পরেছিলেন। তার ওপর সোনালি সুতার কাজ করা একই রঙের প্রিন্সকোট। ব্যাক ব্রাশ করা চুলে সপ্রতিভ ছিলেন মঞ্চে। এর বাইরে ফরমাল পোশাকেও মঞ্চে আসেন তিনি।

ফরমাল চঞ্চল

ছিলেন অনুষ্ঠানের উপস্থাপক। তাই ফরমাল বেশেই মঞ্চে উঠেছিলেন চঞ্চল চৌধুরী। ফিট এলিগেন্সের তৈরি স্যুট আর আর্টিসান থেকে কেনা শার্টের অনুষঙ্গ হিসেবে চঞ্চল বেছে নেন টাইটানের ঘড়ি আর আমেরিকা থেকে কেনা জুতা।

ছবি : নকশা
ছবি : নকশা

নীলচে মিনার

হালকা নীল ডোরাকাটা শার্টের ওপর গাঢ় নীল ব্লেজার। একই রঙের হ্যাট বেছে নিয়ে হয়ে উঠলেন চেনা মিনার।

দুই মডেলের স্মার্ট লুক

মডেল আজিম উদ্ দৌলা ও নাহিদ এসেছিলেন স্মার্ট ক্যাজুয়াল সাজে। আজিমের পরনে ছিল টপ ম্যানের প্যান্ট আর কেলভিন ক্লেইনের শার্ট। তার সঙ্গে ইংল্যান্ড থেকে কেনা সলোভেইর ব্র্যান্ডের বুট। আর নাহিদ পরে এসেছিলেন ওটু লাইফস্টাইলের ফুলেল নকশার নীল শার্টের ওপর সাদা সামার স্যুট।

নীল সিয়াম

চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ এসেছিলেন নীল সাজে। হালকা আকাশি শার্টের ওপর গাঢ় নীল স্যুট পরেছিলেন। খয়েরি টাইয়ের সঙ্গে মিলিয়ে বেছে নেন পকেট স্কয়ার। ওমেগা থেকে কেনা ঘড়ি পরেছিলেন। বিশেষভাবে নজর কাড়ে রে বনের হলুদ শেডের রোদচশমা।

কালোয় উজ্জ্বল আফরান নিশো

কালো পোশাকে এসেছিলেন আফরান নিশো। কালো শার্ট, প্যান্ট ও জুতার সঙ্গে মিলিয়ে পরেছেন সবুজ স্যুট। ব্যাকব্রাশ করা চুলের সঙ্গে ছিল কফি রঙের রোদচশমা।

নিজের নকশায় রাহুল

নিজের নকশা করা পোশাক পরে এসেছিলেন রাহুল আনন্দ। সাদা রঙের আঙরাখা, কালো রঙের ট্রাউজার আর পায়ে ছিল কেডস। বরাবরের মতো গামছা দিয়ে বানানো টুপি ছিল মাথায়। গলায় ছিল পুঁতির মালা।

ছবি : নকশা
ছবি : নকশা

লাল–কালো ইমরান

সংগীতশিল্পী ইমরান কালচে নীল প্যান্টের সঙ্গে আরমানি থেকে কেনা টি-শার্ট চাপিয়েছিলেন গায়ে। পায়ে ছিল অ্যাক্সটাসির জুতা। জর্জ আরমানি থেকে কেনা ঘড়ি পরেছিলেন ইমরান।

সেমিফরমাল রোশান

অভিনেতা রোশান এসেছিলেন সেমিফরমাল সাজে। গরমে আরাম পেতেই বিং হিউম্যান থেকে কেনা সাদা শার্ট আর ডেনিমের প্যান্ট বেছে নেন তিনি। তার সঙ্গে অ্যাপেক্স থেকে কেনা জুতা পরেছিলেন এই তরুণ নায়ক।

সেমিফরমাল রোহান

স্বপ্নজালখ্যাত নায়ক ইয়াশ রোহান এসেছিলেন সেমিফরমাল সাজে। ক্যাটস আইয়ের কালো শার্টের সঙ্গে ওয়েস্টেকস থেকে কেনা স্যুট আর প্যান্ট পরেছিলেন। পায়ের জুতা কিনেছেন এলিফ্যান্ট রোড থেকে।

শেরওয়ানিতে বাপ্পি

ছাইরঙা শেরওয়ানি পরে এসেছিলেন চিত্রনায়ক বাপ্পি। ক্যাটস আইয়ের এই শেরওয়ানির সঙ্গে কুঁচির কালো পায়জামা বেছে নিয়েছিলেন। পায়ে পরেছিলেন কালো মোকাসিন আর হাতে টিসোটের ঘড়ি।

বাবার ঘড়িতে আরেফ

অভিনেতা আরেফ সৈয়দ এসেছিলেন হালকা ডোরাকাটা চিনোসের সঙ্গে ফুলহাতা সাদা শার্ট পরে। সঙ্গে ছিল গাঢ় রঙের কটি আর কালো জুতা। তবে বিশেষভাবে নজর কাড়ে তাঁর হাতের ঘড়িটি। মরহুম বাবার স্মৃতিজড়িত ঘড়ি পরে এদিন অনুষ্ঠানে আসেন আরেফ।

আরামের পোশাকে শাহরুখ আমিন

ডিজাইনার শাহরুখ আমিন পরেছিলেন সুতির নীল পাঞ্জাবি। চুড়িদার পায়জামায় ফুলেল নকশা। গরমের জন্যই এ পোশাক। চোখে গুচির চশমা।