ঢাকায় সিয়া কিচেন

সিয়া কিচেনের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত
সিয়া কিচেনের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সংগৃহীত

আধুনিক রান্নাঘরের আসবাবসহ নানা উপকরণ ও রান্নাঘর নির্মাণের জার্মান ব্র্যান্ড সিয়া এল বাংলাদেশে। ঢাকার বনানীতে সিয়ার প্রথম শাখাটি চালু হলো ২ মে। বাংলাদেশের কফি পিপল লিমিটেডের সঙ্গে যৌথ উদ্যোগে সিয়া তাদের কার্যক্রম শুরু করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত পিটার ফাহরেনহল্টজ, সিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলেকজান্ডার সোফালিভ ও প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) ইঙ্গা বুচহলজ সিয়া। আলেকজান্ডার সোফালিভ বলেন, ‘বাংলাদেশের জীবনযাত্রার মান পরিবর্তন হচ্ছে এবং মানুষ তাদের বাসস্থান মানসম্মত পণ্য দিয়ে সাজাতে চায়। আমরা রান্নাঘরকে সামাজিক বন্ধনের স্থান হিসেবে দেখি। উন্মুক্ত রান্নাঘর সামাজিকতার জন্য একটি আদর্শ জায়গা।’

ঢাকার এই শাখা চালুর মাধ্যমে এশিয়া-প্যাসিফিক অঞ্চলে সিয়ার উপস্থিতি আরও জোরদার হলো। সিয়া কিচেনস ক্রেতাদের জন্য সেবার পাশাপাশি দিচ্ছে সৃজনশীল, টেকসই এবং উচ্চমানের রান্নাঘরে অন্দরসজ্জার সমাধান।

সিয়ার শাখাটি সাজানো হয়েছে ব্যতিক্রমধর্মী রান্নাঘরের নকশা, গ্রাহক সেবা এবং গ্রাহকদের অভিজ্ঞতা দেওয়ার জন্য। এখন থেকে ঢাকার গ্রাহকদের জন্য অনন্য রান্নাঘর তৈরিতে সিয়ার একটি নিবেদিত দল সব সময় কাজ করে যাবে।