বিকেলের পর পরব জমকালো পোশাক : তানজিন তিশা

অভিনেত্রী তানজিন তিশার ঈদ মানেই নির্মল আনন্দ। পরিবার ও বন্ধুদের নিয়েই পার করেন ঈদের দিনগুলো। ঈদে তাঁর সাজসজ্জা, পোশাকেও থাকে বিশেষ পরিকল্পনা। সময়ের সঙ্গে চলা চলতি ধারাকে পুরোপুরি অনুসরণ করেন না। তবে নিজের ভাবনায় আসা নতুন নকশা যোগ করে চলতি ধারার পোশাকে এনে ফেলেন ভিন্নতা। সাধারণত এভাবে নতুন কিছু যোগ-বিয়োগ করেই পোশাক পরতে পছন্দ করেন ঈদ বা যেকোনো উৎসব অনুষ্ঠানে। নিজের পোশাকের নকশা নিজে করেন। আরাম ও স্বচ্ছন্দের ওপর ভিত্তি করে একেক সময় একেক স্টাইল করে থাকেন। ‘সব সময় আবহাওয়া ও আরামের বিষয়টাকে গুরুত্ব দিই’, বললেন তানজিন তিশা। এ–ও জানালেন, ছোটবেলার সঙ্গে এখনকার পছন্দের খুব একটা হেরফের নেই।

তাঁর পছন্দের রংগুলো হলো কালো, পিচ, সাদা ও গাঢ় গোলাপি। প্রতিবারের মতো এবারও সাদা, কালো আর গোলাপি রঙের পোশাক বেছে নেবেন।

শাড়ি খুব পছন্দ তানজিন তিশার। সেই সঙ্গে ঐতিহ্যবাহী গয়নাও ভালো লাগে। ঈদে শাড়ির সঙ্গে পাশ্চাত্য ধাঁচের গয়না, পোশাকও থাকে। যখন যেটা ভালো লাগে সেটা পরেন। ঈদের সময় গরম থাকবে, তাই তানজিন তিশা আরামদায়ক কোনো পোশাক বেছে নেবেন বলে জানান।

তানজিন তিশা বললেন, ‘ঈদের দিন সাধারণভাবেই সাজি। সারা দিন বাসা থেকে কোথাও বের হই না। বিকেলের পর পরব জমকালো কোনো পোশাক। সাজেও থাকবে সেই ছোঁয়া।’

এবার ঈদের দিন নিজের নকশা করা জমকালো সাদা বা পিচ রঙের কামিজ বা শাড়ি পরবেন তিশা। সাজে থাকবে একটু কমপ্যাক্ট, শিমার, মাশকারা আর গাঢ় রঙের লিপস্টিক। কানে ছোট্ট দুল, হাতে একটা ঘড়ি। আর দুই হাতের আঙুলে থাকবে দুটো আংটি, যা তিনি সব সময়ই পরে থাকেন।

পোশাক: ড্রেসিডেল

গ্রন্থনা: অলকানন্দা রায়