ভ্রমণে হোটেল বুকিংয়ের সব সুবিধা দিচ্ছে 'আমাররুম ডট কম'

প্রাকৃতিক ক্যানভাসের শৈল্পিক ছোঁয়ায় অপরূপ সৌন্দর্য নিয়ে দাঁড়িয়ে আমাদের বাংলাদেশ। নৈসর্গিক সৌন্দর্যের চারণভূমি দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত। কর্মব্যস্ত জীবনের ফাঁকে জীবনকে একটু ভিন্ন স্বাদ দিতে ভ্রমণের বিকল্প নেই।

ভ্রমণের সবচেয়ে ঝামেলাপূর্ণ ব্যাপার হলো হোটেল রুম বুক করা। আমাদের জীবনের প্রতিটি ক্ষেত্র পেয়েছে প্রযুক্তির ছোঁয়া। ইন্টারনেটের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে আজকাল নিত্যপ্রয়োজনীয় বাজার, কাপড়-চোপড়, খাবার, বিভিন্ন ই-সেবা—সবকিছু খুব সহজে ঘরে বসে আমরা করে নিতে পারছি। আধুনিকায়নের এই ছোঁয়া থেকে বাদ পড়েনি পর্যটন খাতও।

কিছুদিন আগেও বাংলাদেশে হোটেল বুকিং ছিল একটি ঝামেলাপূর্ণ কাজ। হোটেলে উপস্থিত হয়ে বুকিং করতে হতো পর্যটকদের। অথবা ফোনের মাধ্যমে বুকিং করা যেত। তবে এতে সঠিক হোটেল ও তার মান নির্ণয়নে অসুবিধা হতো। বর্তমানে ইন্টারনেটে ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে সহজেই বাংলাদেশের পর্যটন স্থানগুলো সম্পর্কে ভালো করে জানা, একই সঙ্গে বিভিন্ন হোটেল বুকিং ও ভ্রমণকালে থাকা-খাওয়ার বিস্তারিত ধারণা পাওয়া যায়। এতে ভ্রমণের হারও বেড়েছে কয়েক গুণ।

ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে অনলাইন হোটেল বুকিংয়ের জন্য বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও নির্ভরযোগ্য সেবাদাতা প্রতিষ্ঠান amarroom.com। যার মাধ্যমে গ্রাহক যেকোনো হোটেল বুকিং করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে। সঙ্গে আছে যাতায়াত সুবিধার জন্য বাস টিকিট, এয়ার টিকিট বুকিং, আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ সুবিধা ও অভিজ্ঞ ভ্রমণ বিষয়ক পরামর্শ।

মানুষ বৈচিত্র্যময়। মানুষে মানুষে চাহিদায়ও রয়েছে ফারাক। কারও পছন্দ শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ, কারও আবার তা পছন্দ নয়। কেউ বেড়াতে এসে অবসাদ কাটাতে হোটেলে সুইমিংপুল চান। কেউ আবার পানিতেই নামতে চান না। বিনোদন বা প্রশান্তির জন্য হোটেলকে অনেকে প্রাধান্য দেয়। কারও নিরিবিলি, শান্ত হোটেল ভালো লাগে। অনেকে আবার শহরের প্রাণকেন্দ্রের কোনো আবাসিক হোটেল পছন্দ করেন। সব ভ্রমণপিপাসুদের হোটেলের চাহিদা নিশ্চিত করতে এবং সব প্রকার হোটেল-রুম সার্ভিস পছন্দের অগ্রাধিকারের ভিত্তিতে সাজানো এই amarroom.com। এখানে বাংলাদেশের প্রায় ৩০০টির বেশি হোটেলের সব ধরনের তথ্য রয়েছে।

নির্ধারিত স্থান, তারিখ ও নির্দিষ্ট বাজেট অনুযায়ী সার্চ দিলে সাধ্য অনুযায়ী সর্বোচ্চ মানের হোটেলের তালিকা দেখা যাবে। সেখান থেকে খুব সহজেই বেছে নিতে পারেন আপনার কাঙ্ক্ষিত রুম। সঙ্গে রুমের প্যানারোমিক ভিউ, রেটিং, খরচসহ সব তথ্য। অচেনা জায়গায় হোটেলের নাম আলাদা করে জেনে নেওয়ার কোনো প্রয়োজন নেই। হোটেল বুকিংয়ের পাশাপাশি যাতায়াত ব্যবস্থাকে ঝক্কিমুক্ত করতে রয়েছে বাস ও এয়ার টিকিট বুকিংয়ের প্রয়োজনীয় ব্যবস্থা।

ভ্রমণকে সর্বোচ্চ উপভোগ্য ও আরামদায়ক করে তোলার জন্য আছে সার্বক্ষণিক কাস্টমার কেয়ার সার্ভিস। যারা আপনাকে কাঙ্ক্ষিত স্থানে ভ্রমণ–সংক্রান্ত সব তথ্য ও সেবা দিতে সব সময় প্রস্তুত।

পরিবার, গ্রুপ বা একাকী ভ্রমণের পাশাপাশি amarroom.com বিভিন্ন করপোরেটদের বাণিজ্যিক ভ্রমণ সংক্রান্ত হোটেল বুকিং, ট্রান্সপোর্ট, ইভেন্ট ম্যানেজমেন্ট, টিম বিল্ডিং প্রোগ্রাম ও বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজের আয়োজন করে থাকে।

পেমেন্ট নিয়ে ঝামেলা কমাতে amarroom.com প্ল্যাটফর্মে রয়েছে অনলাইনে পেমেন্ট করার সব ব্যবস্থা। যা আপনি ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট সেবার মাধ্যমে পরিশোধ করতে পরবেন। এমনকি ইএমআই সুবিধাও রয়েছে। তাই হোটেল বুকিং নিয়ে টেনশন–ফ্রি ভ্রমণের বেস্ট ডিলটা হোক amarroom.com প্ল্যাটফর্মের সঙ্গে।