দেশীয় সুগন্ধি

দেশীয় সুগন্ধি জোনাকি
দেশীয় সুগন্ধি জোনাকি

বাজারে এসেছে দেশীয় সুগন্ধি ‘জোনাকি’। গত ২৮ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে দেশীয় এ সুগন্ধির ব্র্যান্ড উদ্বোধন করা হয়। নারী উদ্যোক্তা নাসরিন জামিরের উদ্যোগে এটি বাজারজাত করছে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। অনুষ্ঠানে জোনাকি সুগন্ধির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক নাসরিন জামি বলেন, এটি দেশের সব শ্রেণির মানুষের কথা চিন্তা করে বানানো হয়েছে। অনুষ্ঠানে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী বলেন, দেশীয় সুগন্ধি হিসেবে জোনাকির যাত্রা শুরু হলো এবং স্কয়ার এর সঙ্গে রয়েছে।

নতুন এই ব্র্যান্ডের তিনটি সুগন্ধি মেয়েদের জন্য এবং দুটি ছেলেদের জন্য। মেয়েদের জন্য রয়েছে ফ্রিশিয়া নাইটস-ফ্লোরাল ফ্রেশ, নেবোলি ব্লোসম-সিট্রাস অ্যান্ড ফ্রেশ ও অরিয়েন্টাল জেসমিন-ফ্লোরাল অ্যান্ড উডি। ছেলেদের দুটি হচ্ছে অ্যামেরেট্রো-ক্লাসিক অ্যান্ড অ্যারোমেটিক ও স্যান্টাল তাবাক-উডি অ্যান্ড মাস্কি। সুগন্ধিগুলো পাওয়া যাবে পারফিউম বাংলাদেশ, ঢালি, ইউনিমার্ট, লিটল ইন্ডিয়া, আলমাস, বাই পারফিউম ইন বাংলাদেশ, এম আর আর করপোরেশন ও অন্যান্য সুগন্ধির দোকানে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, চীনের রাষ্ট্রদূত লি জিমিং, নেদারল্যান্ডের রাষ্ট্রদূত হ্যারি ভ্যারওয়েসহ সরকারি ও বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা।