আপনার রাশি

কাওসার আহমেদ চৌধুরী
কাওসার আহমেদ চৌধুরী

আপনি নিজেই আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা আমরা ফেট বা নিয়তি বলতে পারি। ভাগ্য অনেক সময় অনির্দিষ্ট কারণে আপনা থেকেও গতিপথ বদলাতে পারে। এখানে রাশিচক্রে আমি ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করেছি।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
মানুষের মস্তিষ্কের শক্তি অসীম। এক চিন্তা দিয়ে অন্য চিন্তাকে দূরে ঠেলে দেওয়াও সম্ভব। আপনি সেই চেষ্টাই করুন। দেখবেন, ভালো থাকবেন। কল্যাণ হোক।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
চলতি সপ্তাহ আপনার জন্য ভালো কিছু নিয়েই আসবে। অপেক্ষা করুন।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

এ সপ্তাহে সামনে কিছু তর্ক আসতে পারে। তবে সেটা যেন কিছুতেই ঝগড়ায় গিয়ে না গড়ায়। খেয়াল রাখবেন, ম্যাডাম অ্যান্ড স্যার। বহত আচ্ছা রহিয়েগা!

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

মনের জানালা ধরে উঁকি দিয়ে গেছে, এই গানটা শুনেছেন তো? এ সপ্তাহে অনেক সুন্দর সুন্দর স্মৃতি এসে ধরা দেবে। শুভ হোক আপনার।

সিংহ ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

কিশোর কুমারের প্রচণ্ড হাসির ছবি লুকোচুরি দেখবেন। শুনবেন ‘শিং নেই তবু নাম তার সিংহ’ গানটা। মন ভালো না হয়ে যাবে কোথায় মিয়া–বিবিরা?

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

আপনি একজন নিঃস্বার্থ নারী কিংবা পুরুষ। তবু বলছি, কেবল একার কথা ভাববেন না। সবার কথা ভাবুন। কল্যাণ হোক আপনার।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

কাজ দিয়ে ভরে রাখুন দিনগুলো। কাজ না থাকলে কাজ তৈরি করুন।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

আনন্দের আশা মানুষকে সামনে এগিয়ে নিয়ে যায়। আপনি আনন্দে থাকুন, তাহলে আপনার সহযাত্রীরাও আলোর ঠিকানা খুঁজে পাবে। কল্যাণ হোক আপনার।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

এই রাশিতে আছেন বলেই আপনার নেতৃত্বের দিকে তাকিয়ে থাকে সবাই। প্রিয় ধনু, মানুষকে হতাশ করবেন না।  তাহলেই আপনি ভালো থাকবেন। মনে থাকবে তো?

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

চলতি সপ্তাহে আপনার দৃঢ় শক্তিটা জমিয়ে রাখুন। অপচয় করবেন না। পরিচ্ছন্ন বিচার-বুদ্ধিকে জাগ্রত রেখে অন্যদের পরিচালিত করুন। সপ্তাহ অবশ্যই ভালো কাটবে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

কল্পনা থেকে চিন্তা। চিন্তা থেকে কর্ম। এভাবেই তো মানুষ এগিয়ে যায়, তা–ই না প্রিয় কুম্ভ? এই তিনটিকে ঠিক রাখুন। আপনার সব ঠিক থাকবে।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

আপনার বর্তমানটা আগের চেয়ে যে ভালো, সেটা আমি তো দেখতে পাচ্ছি। স্রষ্টার কাছ থেকে এর চেয়েও ভালো দিন চেয়ে নিন এবং কৃতজ্ঞ থাকুন। শুভ হোক, প্রিয় মীন!