এপ্রিলেই আলিয়া–রণবীরের বিয়ে?

বলিউডে কান পাতলেই শুনবেন, চলছে ফিসফাস, গুঞ্জন। কবে হবে আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে? তাই নিয়ে চর্চা। অবশ্য দীর্ঘ সময় ধরে চলছে এ জুটির বিয়ের আলাপ। যদিও রণবীর বা আলিয়া অথবা কাপুর বা ভাট পরিবারের কেউ বিয়ের দিন–তারিখ নিশ্চিত করেননি। তবে গত শনিবার রাত থেকে একাধিক ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, চলতি এপ্রিলেই এ দুজনে হবেন ‘মিস্টার অ্যান্ড মিসেস’।
এরকম নানা কাল্পনিক ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে
ছবি: ইনস্টাগ্রাম থেকে

পিঙ্কভিলার প্রতিবেদন বলছে, পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়ে গেছে যে এপ্রিলেই বিয়ে করবেন এ জুটি। তবে তাঁরা কোনো পাঁচতারকা হোটেল বা বিলাসবহুল রিসোর্টে বিয়ে করবেন না। বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন কাপুর পরিবারের ঐতিহ্যবাহী বাড়ি ‘আরকে হাউস’–এ। এখানেই ১৯৮০ সালের ২০ জানুয়ারি বিয়ে হয়েছিল রণবীরের বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের। তবে সূত্রের নাম–পরিচয় না জানিয়ে টাইমস অব ইন্ডিয়া এ জুটির পারিবারিক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে লিখেছে, ‘রণবীর-আলিয়া দুজনেই এপ্রিলে কোনো শুটিং রাখেননি। নীতু কাপুরকে দেখা যাচ্ছে মণীষ মালহোত্রার ফ্যাশন স্টোরে। বলিউডের এই নামকরা ডিজাইনার নিজেও এর মধ্যে কয়েকবার কাপুর বাড়িতে ঢুঁ মেরে এসেছেন। সবকিছু শুধু একটি দিকই নির্দেশ করে। এপ্রিলেই বিয়ে করছেন এ জুটি।’

ভারতীয় গণমাধ্যম আরও জানিয়েছে, বিয়েতে ৪৫০ জন উপস্থিত থাকবেন। তাঁরা হবেন রণবীর ও আলিয়ার পরিবার, ঘনিষ্ঠজন, ইন্ডাস্ট্রির বন্ধু, অন্যান্য বলিউড তারকা ও গণমাধ্যমের বিশিষ্টজনেরা। এও বলা হচ্ছে, কাপুর পরিবার চেয়েছে এপ্রিলের শেষে যেন হয় এ আয়োজন। অন্যদিকে ভাট পরিবার চাচ্ছে তাড়াতাড়িই সব আয়োজন সম্পন্ন করতে। কেননা, আলিয়া ভাটের নানা নরেন্দ্রনাথ রাজদানের শারীরিক অবস্থা ভালো নয়।

চলতি এপ্রিলেই এ দুজনে হবেন ‘মিস্টার অ্যান্ড মিসেস’
ছবি: ইনস্টাগ্রাম থেকে

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরকে বিয়ের দিন নিয়ে প্রশ্ন করা হলে তিনি হেসে বলেন, ‘আমাকে পাগল কুকুরে কামড়ায়নি যে বিয়ের দিনক্ষণ সংবাদমাধ্যমে জানাব। তবে হ্যাঁ, আমরা নিশ্চিতভাবে বিয়ে করব। আর সেটা শিগগিরই ঘটবে।’

রণবীরের চাচা রণধীর কাপুরের কাছে এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এই মুহূর্তে মুম্বাইয়ের বাইরে। তবে আমি বিয়ের ব্যাপারে কিছু শুনিনি। বাড়িতে এত বড় একটা বিয়ে হলে নিশ্চয়ই কেউ না কেউ আমাকে জানাত।’ এদিকে সেলিব্রিটি মেহেদী আর্টিস্ট বীণা নাগা জানিয়েছেন, তিনি বেশ কয়েকবার আলিয়া ভাটের হাতে মেহেদী দিয়েছেন। তবে বিয়েতে মেহেদি দেওয়ার জন্য কেউ এখন পর্যন্ত তাঁর সঙ্গে যোগাযোগ করেননি।  

প্রথমবার এভাবেই দেখা দিয়েছিলেন এই দুজনে
ছবি: ইনস্টাগ্রাম থেকে

২০১৮ সালের মে মাসে সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে হাজির হয়েছিলেন এ জুটি। সেভাবেই নিজেদের সম্পর্ককে ‘অফিশিয়াল’ করেছিলেন তাঁরা।