বিজ্ঞাপন
বিজ্ঞাপন

১. দীপিকা কি নিরামিষভোজী?

উত্তর হলো, না। বলিউডডের অনেক নারী তারকাই নিরামিষভোজী। তবে দীপিকা নন। ‘সি-ফুড’ খেতে খুব ভালোবাসেন তিনি। আর বাঙালিদের মতো মসুর ডাল দিয়ে ভাত খেতে ভালোবাসেন। কাঁচা আম তাঁর খুব পছন্দ। দীপিকা পাস্তা, চীনা খাবার আর দক্ষিণ ভারতীয় খাবার বিশেষ পছন্দ করেন। সময় পেলেই ডাবের পানি পান করেন। মিষ্টি, ডার্ক চকলেট খুবই পছন্দ তাঁর। এক বসায় কয়েক প্লেট পানিপুরীও খেয়ে ফেলতে পারেন তিনি।

default-image

দীপিকার পড়াশোনা কত দূর?

৩৫ বছর বয়সী, ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার দীপিকার সমালোচনা করতে গিয়ে যখন কেউ আর কিছু খুঁজে পান না, তখন গোপনে আস্তে করে বলেন, ‘অশিক্ষিত’। দীপিকার জন্ম ডেনমার্কের কোপেনহেগেনে। তিনি ছোট থাকতেই তাঁর পরিবার দক্ষিণ ভারতের কর্ণাটকের বেঙ্গালুরুতে চলে আসে। ছোটবেলা থেকেই লেখাপড়ায় বিশেষ মন ছিল না দীপিকার। দীপিকার ভাষায়, খুব কষ্ট করে তিনি উচ্চমাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছেন। মাউন্ট কার্মেল কলেজে ভর্তি হয়েই বুঝেছিলেন, এখান থেকে পাস করে বের হওয়া কঠিন। তাই প্রথম দিন থেকেই ‘কিছু করে খাওয়ার’ জন্য শুরু করেন মডেলিং। প্রথম বর্ষে থাকতেই সিনেমার অফার পান। তখনই হাঁপ ছেড়ে বেঁচেছেন আর হাসিমুখে পড়াশোনাকে টা টা বাই বাই বলেছেন। আর বলেছেন, ‘আমি বলিউড তারকা না হলে যে কী করে খেতাম, কে জানে! আমি তো কোথাও চাকরি পেতাম না।’

default-image

দীপিকার প্রেমিক কারা?

এই প্রশ্নের উত্তর কিছুটা দীর্ঘ। কেননা, দীপিকার প্রেমিকদের তালিকা বেশ লম্বা। অনেকেই বলে, ‘পচা শামুকে পা কেটেছেন দীপিকা’। তবে দীপিকা বলেন, ‘আমি জীবনে যা কিছু করেছি, তার কোনোটা নিয়েই আমার কোনো আক্ষেপ নেই। কেননা এগুলোই আমাকে আজকের দীপিকা বানিয়েছে।’ দীপিকার প্রেমিকদের মধ্যে অভিনেতা উপেন পাটেল, মুজাম্মিল ইব্রাহিম, ক্রিকেটার যুবরাজ সিং, সিদ্ধার্থ মালিয়া, রণবীর কাপুর, রণবীর সিং উল্লেখযোগ্য। এর মধ্যে রণবীর সিং দীপিকার বর্তমান জীবনসঙ্গী। ১৫ নভেম্বর এই জুটি উদ্‌যাপন করলেন তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী।

default-image

প্রতি সিনেমা থেকে কত টাকা নেন দীপিকা?

বলিউডে নায়িকাদের ভেতর এ মুহূর্তে দীপিকার পারিশ্রমিক সর্বোচ্চ। ছবিপ্রতি তিনি নেন অন্তত ১৬ কোটি টাকা (১৪ কোটি রুপি)। দ্বিতীয় অবস্থানে থাকা প্রিয়াঙ্কা চোপড়া নেন ১৫ কোটি টাকা (১৪ কোটি রুপি) আর কারিনা কাপুর নেন ১২ কোটি ৭০ লাখ টাকা (১১ কোটি রুপি)। এ ছাড়া দীপিকা একাই ২০টি ব্র্যান্ডের শুভেচ্ছাদূত। এর মধ্যে রয়েছে অ্যাডিডাস, চোপার্ড, জিও, লোরিয়াল প্যারিস, মিনট্রার মতো বিশ্বখ্যাত বড় বড় ব্র্যান্ড। তিন দিনের ব্র্যান্ডের শুটের জন্য দীপিকা ৯ কোটি ২৩ লাখ টাকা (৮ কোটি রুপি) করে নেন।

default-image

কত টাকার মালিক দীপিকা?

সর্বশেষ খবর অনুযায়ী (সেলিব্রিটিনেটওর্থ ডটকম, ২০২১) দীপিকার মোট সম্পদের পরিমাণ ৪ কোটি ডলার বা ৩৪৩ কোটি ২৯ লাখ টাকা। তিনি মাসে অন্তত ৩ কোটি টাকা আয় করেন। আর তাঁর বার্ষিক আয় ৫০ কোটি টাকা। মুম্বাইয়ে দীপিকার একটি বিলাসবহুল বাড়ি আছে। তাঁর সংগ্রহে আছে বেশ কিছু দামি গাড়ি। এগুলোর ভেতর মার্সিডিজ, মেব্যাচ এস ৫০০, অডি এ৮এল, অডি কিউ৭ উল্লেখযোগ্য।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, গালফ নিউজ, পিঙ্কভিলা, সেলিব্রিটি নেটওর্থ ডটকম, স্টার সানফোল্ডের ডট কম ও দীপিকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

default-image
লাইফস্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন