দুজনের সেই মুহুর্ত আবার ফ্রেমবন্দী করেছেন আলোকচিত্রী অ্যানি লিবোভিট। আজ পর্যন্ত কোনো ফুটবল ক্লাব এই দুই মহাতারকাকে এক ক্লাবে আনতে না পারলেও এক ফ্রেমে এনে দেখাল ভিন্ন একটি প্রতিষ্ঠান।

গতকাল রাতে নিজেদের ফেসবুক ও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেসি ও রোনালদো এই ছবি পোস্ট করার পর রীতিমত তা ভাইরাল হয়েগেছে মাত্র কয়েক ঘন্টায়। ছবির সঙ্গে পোস্ট করা ক্যাপশন পড়লে অবশ্য পরিষ্কার হওয়া যায় কেন এই ছবি তুলেছেন দুইফুটবলার। কারণ, বিখ্যাত ফরাসি লাইফস্টাইল ব্র্যান্ড লুই ভুইতো। তাদের নতুন ক্যাম্পেইনের বিজ্ঞাপনের অংশ হিসেবে ফটোশুটটি করেছেন মেসি ও রোনালদো।

লুই ভুইতোর নতুন ক্যাম্পেইনের ট্যাগ লাইন ‘ভিক্টোরি ইজ আ স্টেট অব মাইন্ড’ । কাতার বিশ্বকাপের আগে এই দুই তারকা ফুটবলারকে দিয়ে বড় চমক দেখাল লাক্সারি ফ্যাশন ব্র্যান্ডটি । যেখানে কালো ফুলহাতা টি-শার্ট পরে গভীর মনযোগ দিয়ে দাবার চালে মগ্ন দুই ফুটবলার। তাঁদের দাবার বোর্ড হিসেবে লুই ভুইতোর বিখ্যাত সুটকেস ও ট্রাংক ব্যবহার করা হয়েছে, যেটিকে মূলত ট্রফি ট্রাংক হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছে লুই ভুইতো।  

এর আগেও ফুটবলের তিন বিখ্যাত মুখ জিদান, ম্যারাডোনা ও পেলেকে দিয়ে ২০১০ সালে একটি ফটোশুট করে হইচই ফেলে দিয়েছিল তারা। যেখানে এই তিন তারকা পার্সিয়ান এক ক্যাফেতে মজেছিলেন ‘ফুসবল’ খেলায়।

সে বছর বিশ্বকাপের ট্রফি বহন করার জন্য ফিফা একটি স্টাইলিশ ও নিরাপদ বাক্স খুঁজছিল। পরে লুই ভুইতোই বাক্স সরবারহ করে। বিশ্বকাপের অফিসিয়াল ট্রফি ট্রাভেল ট্রাঙ্ক সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে সুনাম কুড়ানো এ ব্র্যান্ডের নতুন ট্রাঙ্ক কারা পেতে যাচ্ছে, সেটা জানতে অবশ্য ১৯ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ, সেদিনই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ।

সূত্র : ওমেন্স ওয়্যার ডেইলি ও জিকিউ