ঈদে ফ্যাশন হাউসগুলোর ‘ঈদ সালামি’

ঈদ উপলক্ষে বিভিন্ন ফ্যাশন হাউসের ছিল বিশেষ সংগ্রহ, আয়োজন আর ছাড়। এই বিশেষ মূল্যছাড় পোশাকের ব্র্যান্ডগুলোর পক্ষ থেকে ক্রেতাদের জন্য ঈদের সালামি ছাড়া আর কী! শেষ মুহূর্তে চোখ বুলিয়ে আসা যাক এবারের ঈদে দেশী ফ্যাশন হাইজগুলোর কালেকশনে।

ঈদে জেন্টল পার্কের যেকোনো তিনটি পণ্য কিনলেই মিলবে ২০% মূল্যছাড়
ছবি: সংগৃহীত

২০% মূল্যছাড় দিচ্ছে জেন্টল পার্ক

এই ঈদে জেন্টল পার্কের যেকোনো তিনটি পণ্য কিনলেই মিলবে ২০% মূল্যছাড়। থাকছে ডিজাইন বৈচিত্র্যের পাঞ্জাবি, কাবলি, কটি, শার্ট, পলো, ডেনিম, জুতা-স্যান্ডেলসহ নানা ফ্যাশন অনুষঙ্গ। এ ছাড়া তরুণীদের কুর্তি বা সালোয়ার-কামিজ আছে, ক্যাজুয়ালে পশ্চিমা ও সাবকন্টিনেন্ট ব্লেন্ড।

জেন্টাল পার্কের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী জানান, ‘ঈদে বিভিন্ন ডিজাইনের নিট, ওভেন ও ফ্যাশন অ্যাকসেসরিজ পণ্য তৈরি করেছি আমরা। জুনিয়র কো ব্র্যান্ড পাপপার লেবেলে থাকছে বাচ্চাদের পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সব ধরনের ঈদপোশাক। জেন্টল পার্কের ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়্যারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়ে।’

জেন্টাল পার্কের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

ঈদের সব পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ওয়েবসাইটে। সারা দেশের ৪৯টি স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনে। ঠিকানা : www.gentlepark.com

জেন্টাল পার্কের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

লা রিভও দিচ্ছে ১৫% মূল্যছাড়

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ দিচ্ছে ১৫ শতাংশ ঈদ সালামি। এ অফার চলবে চাঁদরাত পর্যন্ত।

লা রিভের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘ঈদে মানুষ যেভাবে কাছের মানুষকে সালামি দেয়, লা রিভও তার প্রিয় গ্রাহকদের সালামি পৌঁছে দিচ্ছে এ অফারের মাধ্যমে। গ্রাহকদের জন্য আমরা সবচেয়ে বড় ঈদ কালেকশন লঞ্চ করে মৌসুম শুরু করেছিলাম। শেষটাও যেন আনন্দের হয়, এটাই আমাদের প্রত্যাশা।’

লা রিভের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ উপলক্ষে প্রতিদিনই নতুন কালেকশন লঞ্চ করেছে। এমনকি ২৯ রমজানেও স্টোরগুলোয় নতুন কালেকশন নিয়ে এসেছে।

লা রিভের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

চাঁদরাত পর্যন্ত লা রিভের যেকোনো স্টোর ও www.lerevecraze.com থেকে শপিং করলেই ক্রেতারা ১৫ শতাংশ ছাড় পাবেন। অ্যাকসেসরিজ বাদে নারী, পুরুষ ও শিশুদের যেকোনো পোশাক ক্যাটাগরিতে এ সালামি পাওয়া যাবে।

লা রিভের ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

ক্যাটস আই এর ঈদপোশাক

ঈদের পোশাকের ডিজাইন নিয়ে ক্যাটস আইর পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস জানান, তরুণীদের ঈদের পোশাকে আভিজাত্যের পাশাপাশি কাটে থাকছে নিরীক্ষা। নেকলাইনে বৈচিত্র্য, কারচুপি কাজে ভ্যালু এডিশন, ওভারসাইজ সিলুয়েট, নরম কাপড় এবং আরও প্লেফুল কালারের অন্তর্ভুক্তি থাকছে ঈদের এসব কালেকশনে। নির্দিষ্ট কিছু ব্যাংক এর কার্ডে মূল্য পরিমোধ করলে থাকছে ১০% ক্যাশব্যাক।

ক্যাটস আই এর ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

পুরুষের ঈদপোশাক নিয়েও আয়োজনের কমতি নেই। থাকছে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে নিজস্ব ডিজাইনে পাঞ্জাবি ও মেন্ডারিন ভেস্ট। পাঞ্জাবির কলার আর প্ল্যাকেটেও থাকছে ভিন্নতা। ঈদের পোশাক যেন সারা বছরই স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায়, তাই শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। প্রিন্টেড, স্ট্রাইপ ও জ্যাকার্ড প্রাধান্য পেয়েছে শার্টের ক্যানভাসে।

ক্যাটস আই এর ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত

বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আইর ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজে। সারা দেশের স্টোরের পাশাপাশি কেনা যাবে অনলাইনেও। পণ্য অর্ডার করতে ঠিকানা: www.catseye.com.bd

ক্যাটস আই এর ঈদ সংগ্রহ
ছবি: সংগৃহীত