বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লা রিভও দিচ্ছে ১৫% মূল্যছাড়

ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ দিচ্ছে ১৫ শতাংশ ঈদ সালামি। এ অফার চলবে চাঁদরাত পর্যন্ত।

default-image

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘ঈদে মানুষ যেভাবে কাছের মানুষকে সালামি দেয়, লা রিভও তার প্রিয় গ্রাহকদের সালামি পৌঁছে দিচ্ছে এ অফারের মাধ্যমে। গ্রাহকদের জন্য আমরা সবচেয়ে বড় ঈদ কালেকশন লঞ্চ করে মৌসুম শুরু করেছিলাম। শেষটাও যেন আনন্দের হয়, এটাই আমাদের প্রত্যাশা।’

default-image

মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ উপলক্ষে প্রতিদিনই নতুন কালেকশন লঞ্চ করেছে। এমনকি ২৯ রমজানেও স্টোরগুলোয় নতুন কালেকশন নিয়ে এসেছে।

default-image

চাঁদরাত পর্যন্ত লা রিভের যেকোনো স্টোর ও www.lerevecraze.com থেকে শপিং করলেই ক্রেতারা ১৫ শতাংশ ছাড় পাবেন। অ্যাকসেসরিজ বাদে নারী, পুরুষ ও শিশুদের যেকোনো পোশাক ক্যাটাগরিতে এ সালামি পাওয়া যাবে।

default-image

ক্যাটস আই এর ঈদপোশাক

ঈদের পোশাকের ডিজাইন নিয়ে ক্যাটস আইর পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস জানান, তরুণীদের ঈদের পোশাকে আভিজাত্যের পাশাপাশি কাটে থাকছে নিরীক্ষা। নেকলাইনে বৈচিত্র্য, কারচুপি কাজে ভ্যালু এডিশন, ওভারসাইজ সিলুয়েট, নরম কাপড় এবং আরও প্লেফুল কালারের অন্তর্ভুক্তি থাকছে ঈদের এসব কালেকশনে। নির্দিষ্ট কিছু ব্যাংক এর কার্ডে মূল্য পরিমোধ করলে থাকছে ১০% ক্যাশব্যাক।

default-image

পুরুষের ঈদপোশাক নিয়েও আয়োজনের কমতি নেই। থাকছে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে নিজস্ব ডিজাইনে পাঞ্জাবি ও মেন্ডারিন ভেস্ট। পাঞ্জাবির কলার আর প্ল্যাকেটেও থাকছে ভিন্নতা। ঈদের পোশাক যেন সারা বছরই স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায়, তাই শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। প্রিন্টেড, স্ট্রাইপ ও জ্যাকার্ড প্রাধান্য পেয়েছে শার্টের ক্যানভাসে।

default-image

বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আইর ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজে। সারা দেশের স্টোরের পাশাপাশি কেনা যাবে অনলাইনেও। পণ্য অর্ডার করতে ঠিকানা: www.catseye.com.bd

default-image
ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন