দীপিকার পছন্দের ফ্যাশন ব্র্যান্ড

দীপিকা পাড়ুকোনছবি: রয়টার্স

তারকাদের অন্দরের কথা জানতে কমবেশি সবাই আগ্রহী। তাঁরা কী খান, কী পরতে ভালোবাসেন, কীভাবে সময় কাটান—এসব নিয়ে একরাশ কৌতূহল। এবার বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের আলমারির বন্ধ দরজা উন্মুক্ত হয়ে গেছে সবার সামনে। জানা গেছে, বলিউডের ‘মাস্তানি গার্ল’-এর আলমারিজুড়ে কোন কোন ব্র্যান্ডের কোন ধরনের পোশাক আছে। ভারী লেহেঙ্গা বা জমকালো গাউনে দীপিকাকে হামেশাই কোনো পার্টি বা অনুষ্ঠানে দেখা যায়।

জমকালো গাউনে দীপিকাকে হামেশাই দেখ যায় বিভিন্ন অনুষ্ঠানে
ছবি: রয়টার্স

কিন্তু এই বলিউড তারকার আলমারিতে ঠাঁই পেয়েছে ওভার সাইজ শার্ট, স্টেটমেন্ট জ্যাকেট, জগার্স প্যান্ট, স্লাউচি জিনস, মোনোটোন সালোয়ার স্যুট, আর চোখজুড়ানো নকশার শাড়ি। দীপিকা ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সব সময় বলে এসেছেন যে ফ্যাশনেবলের পাশাপাশি আরামদায়ক পোশাকে তিনি বেশি স্বাচ্ছন্দ্য। এবার দেখা যাক, এই বলিউড নায়িকার আলমারিতে কোন কোন ডিজাইনারের পোশাকের পসরা আছে।

সব্যসাচী মুখার্জি

সাবেকি পোশাকের ক্ষেত্রে দীপিকা চোখ বন্ধ করে বেছে নেন খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখার্জির কালেকশনের লেহেঙ্গা বা স্টাইলিশ শাড়ি। উৎসবের রাতে নিজেকে আরও উজ্জ্বল করে তুলতে এই বলিউড নায়িকার প্রথম পছন্দ সব্যসাচী। তাই দীপিকার আলমারিতে শোভা পায় এই প্রখ্যাত ডিজাইনারের চোখজুড়ানো সাবেকি পোশাকের বাহার।

সাবেকি পোশাকের ক্ষেত্রে দীপিকার প্রথম পছন্দ ডিজাইনার সব্যসাচী মুখার্জির কালেকশনের স্টাইলিশ শাড়ি
ছবি: ইনস্টাগ্রাম

দীপিকা নিজের বিয়েতে সব্যসাচীর কালেকশনের হাতে করা এমব্রয়ডারি কাজের ‘সদা সৌভাগ্যবতী’ লেখা লেহেঙ্গা পরে সবার নজর কেড়েছিলেন। ‘ছপাক’ ছবির প্রিমিয়ারে সব্যসাচীর ডিজাইন করা নীলরঙা সিকোয়েন্সের কাজের শাড়ি পরে স্নিগ্ধতা ছড়িয়েছিলেন এই বলিউড তারকা। সবার মতে, সব্যসাচীর পোশাকে দীপিকার সৌন্দর্য যেন আরও কয়েক গুণ বেড়ে যায়।

এমিলিয়া উইকস্টেড

পাশ্চাত্যের পোশাকও দীপিকার পছন্দ
ছবি: উইকিপিডিয়া

এদিকে পাশ্চাত্য পোশাকের ক্ষেত্রে দীপিকার পছন্দের ডিজাইনার নিউজিল্যান্ডের এমিলিয়া উইকস্টেড। এই বলিউড অভিনেত্রীর আলমারিতে এমিলিয়া উইকস্টেড ব্র্যান্ডের রকমারি পাশ্চাত্য পোশাকের আধিক্য বেশি। ‘বডিকন’ পোশাকের ক্ষেত্রে দীপিকা সব সময় বেছে নেন এই ব্র্যান্ডের পোশাক। এমিলিয়া উইকস্টেড ব্র্যান্ডের জন্ম ২০০৮ সালে। এরই মধ্যে ফ্যাশন দুনিয়ায় এই ব্র্যান্ডের জনপ্রিয়তা তুঙ্গে। আধুনিক আর সাহসী পোশাকের ক্ষেত্রে এমিলিয়া উইকস্টেড ব্র্যান্ড নিজের এক পরিচিতি গড়ে তুলেছে।

নাইকি

নাইকির আরামদায়ক পোশাকে দীপিকাকে হামেশাই দেখা যায়। এমনকি নাইকি ব্র্যান্ডের স্পোর্টস শু তাঁর বিশেষ পছন্দের। নাইকির নানা ধরনের জ্যাকেট, সোয়েটপ্যান্ট দীপিকার আলমারিতে শোভা পায়।

আরামদায়ক পোশাকে দীপিকাকে হামেশাই দেখা যায়
ছবি: ইনস্টাগ্রাম

অফ হোয়াইট

এই ইতালিয়ান ব্র্যান্ডের বড় ভক্ত দীপিকা। সব্যসাচী ছাড়া এই ব্র্যান্ডের পোশাকে তাঁকে আরও বেশি স্টাইলিশ আর উজ্জ্বল লাগে। বিদেশের মাটিতে রেড কার্পেটের সময় দীপিকার প্রথম পছন্দ ‘অফ হোয়াইট’ ব্র্যান্ডের ঝলমলে গাউন। এই ব্র্যান্ডের পোশাকে তিনি ‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’ ছাড়া আরও নানান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ঝড় তুলেছেন।