বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

কেন এটা ট্রেন্ডি


ভাবতেই পারেন, শ্যাকেট হঠাৎ কীভাবে চলতি ধারার ফ্যাশনে উঠে এল। হয়ে উঠল ট্রেন্ডি? ঘুরেফিরে, কখনোবা নতুন আঙ্গিক দিয়ে ফিরে আসে পুরোনো ফ্যাশন। বেশ ঐতিহ্যবাহী ফ্যাশনের পাশাপাশি কুল ফ্যাশনও সমানতালে চলতিধারায় আছে। বিশ্ব ফ্যাশনে পোশাকের রং, কাট ও নকশায় ধরে রাখা হচ্ছে এই কুল ফ্যাশন সিগনেচার। শ্যাকেট যেকোনো বয়সের সঙ্গেই মানিয়ে যায়—সবাই পরতে পারে। আর বেশ স্বস্তিদায়ক, যেকোনো ব্যক্তিত্বের সঙ্গে সহজে মানানসই, একটি সার্বিক গ্রহণযোগ্যতা আছে।    


নানা ঢঙের শ্যাকেট


লেদার ফ্যাব্রিক খুব সহজেই দিতে পারে অভিজাত বা বিলাসবহুল লুক। তাই পোশাক হিসেবে চামড়ার শ্যাকেট চাইলেই রাতে বা দিনের অনুষ্ঠানে পরে ফেলতে পারেন।

default-image

প্লেড প্রিন্ট


প্লেড প্রিন্ট অনেকটা চেক ঘরানার প্রিন্ট। তবে লাইনের ধরনে রয়েছে কিছুটা বিশেষত্ব। কিছুটা আটপৌরে লুক চাইলে ডেনিমের সঙ্গে প্লেড প্রিন্টের শ্যাকেটের যুগলবন্দী যথাযথ। হালকা শীতের অনন্য ফ্যাশন হতে পারে প্লেড প্রিন্টের শ্যাকেট।


শ্যাকেটে পকেট


ঢিলেঢালা শার্টে সাধারণত পকেট থাকে না বললেই চলে, কিন্তু শ্যাকেটে থাকে পকেটের বহুমুখী ব্যবহার। আর এতেই শ্যাকেট হয়ে ওঠে ফ্যাশনবহুল।

default-image

বেল্ট বা ফিতা দেয় শ্যাকেট


মোটা ফিতা ব্যবহার করে শ্যাকেট সহজেই যুক্ত হতে পারে হাল ফ্যাশনে। বন্ধ গলার টপ, চাপা জিনস বা কিছুটা ঢোলা ট্রাউজারের সঙ্গে ফিতা দেওয়া শ্যাকেট পরতে পারেন রাতের অনুষ্ঠানে।


প্রিন্টের খেলা


ফান লুকের জন্য বহু রঙের শ্যাকেটগুলো হতে পারে আপনার প্রধান পছন্দ। বিশেষ করে বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার সময়ে এমন ধরনের পোশাক বেছে নিতে পারেন।

ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন