নিউ নরমালের প্রতিফলন লা রিভের ফল কালেকশনে

নারী ও পুরুষের অনুষ্ঠান এবং আড্ডার উপযোগী পোশাকের কাট ও প্রিন্ট নজর কাড়বে
নারী ও পুরুষের অনুষ্ঠান এবং আড্ডার উপযোগী পোশাকের কাট ও প্রিন্ট নজর কাড়বে ছবি: লা রিভ
বিজ্ঞাপন
default-image

চলমান নতুন স্বাভাবিকতার পোশাকে সত্যিকারের উপযোগিতা পেতে চাইছেন ফ্যাশনপ্রেমীরা। ফ্যাশনের এই বদলে যাওয়া অভিরুচিকে কেন্দ্র করেই দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে ফল ২০২০ কালেকশন।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস ফ্যাশনের এই বদলে যাওয়া হাওয়াকে গ্রহণ করেছেন একটি ইতিবাচক পরিবর্তন হিসেবে। তিনি বলেন, প্রতিবছরই ফ্যাশনে এমন কিছু থিম জন্ম নেয়, যা ওই বছরের চলমান পরিস্থিতিকে ফুটিয়ে তোলে। যেমন এই বছরের ফল কালেকশনে ফিরে এসেছে আর্থি টোন বা বাদামিঘেঁষা মেটে রংগুলোর ব্যবহার, যা পোশাকে শরতের আবহ ফুটিয়ে তোলে; একই সঙ্গে আমাদের প্রিয় পৃথিবী নিয়েও ভাবতে শেখায়। যার কারণে একে ইউটিলিটি কালার প্যালেট বা ফ্যাশনের সবচেয়ে উপযোগী রং বলে মানা হয়।

‘লা রিভ সব সময়ই আন্তর্জাতিক ট্রেন্ডের ফিউশন নিয়ে কাজ করতে পছন্দ করে। এবারও আমরা ফল রানওয়ে থেকে স্ট্রাইপের দারুণ কিছু কম্বিনেশনে কাজ করেছি’, অভিমত মন্নুজান নার্গিসের। তিনি আরও যোগ করেন, ‘ফ্যাশনপ্রেমীরা এবার বেঙ্গল, রেজিমেন্টাল, বারকোড শেভ্রন, ব্রোকেন, অ্যাবস্ট্রাক্ট, সিটাডেল এবং পিন স্ট্রাইপের চমৎকার কিছু কাজ দেখতে পাবেন। একই সঙ্গে আর্থি, জুয়েল এবং ফুশিয়া কালার প্যালেটে ফ্লোরাল হেড, ইকোলজি স্কিন, নাইট-টাইম ট্রপিকস, জাঙ্গল ওয়ারিয়র, ট্রাইবাল জিওমেট্রি, সুররিয়ালিজম হিস্ট্রি, টিনটেড ব্লুম ইন্সপিরেশন থেকে বাছাই করা দারুণ কিছু প্রিন্ট নিয়ে এসেছি আমরা। পাশাপাশি রোল-আপ ট্যাব, ফ্রিক্সড ওয়েস্ট বেল্ট, শ্রাগ ও কোটি অ্যটাচমেন্ট, হুডি, কার্গো স্টাইল, এলবো প্যাঁচ, প্যাঁচ পকেট, স্টেটমেন্ট কলার ও প্লেইডের ফিচারগুলোকে ফোকাসে রাখা হয়েছে।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

টেরাফর্মে নজর কাড়বে নারী

default-image

বাস্তুশাস্ত্রের প্রতি সচেতন ও নতুনতর আবিষ্কারের সম্ভাবনায় অনুপ্রাণিত নারীর জন্য টেরাফর্ম শিরোনামে সাজানো হয়েছে এবারের ফল উইমেন কালেকশন। মোটিফ হিসেবে বেছে নেওয়া হয়েছে অন্য রকম ডুর আর বাস্তু-প্রাণিত ছাপা। চকলেট, নেভি ব্লু, স্লেট ব্লু, মাশরুম ব্রাউন, পার্পল, সাদা, কালো, ধূসর, বাদামি, হলুদ, কচি ও গাঢ় সবুজ এবং ফুশিয়া ও জুয়েলকে রং হিসেবে বাছাই করা হয়েছে। স্টাইলগুলো ফুটিয়ে তোলা হয়েছে আরামদায়ক ভিসকস, সুতি, জর্জেট, আর্ট সিল্ক, সাটিন, শিফন, পলি ও সিল্ক ফও, কটন ব্লেন্ড, নিট ও ড্রাই ফিট ফেব্রিকে।

নারীদের জন্য বিশেষ চমক হিসেবে থাকছে লা রিভ জাম্পস্যুট কালেকশন। শোল্ডারস্ট্র্যাপড এই জাম্পস্যুটগুলো স্টাইলিশ পার্টি এবং ট্রেন্ডি ক্যাজুয়ালওয়্যার হিসেবে অনায়াসে পরা যাবে। এথনিক কালেকশনে সালোয়ার-কামিজ, কামিজ, টিউনিকের পাশাপাশি থাকছে শার্ট টিউনিক, হুডি টিউনিক, লং শার্ট ও শ্রাগ। সকালের জগিং ও যোগাসনের জন্য আছে অ্যাথলেজার টপ। সঙ্গে নাইন-টু-নাইন কালেকশন ও সঙ্গে মানানসই বটমস তো থাকছেই।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেটিসনে স্মার্ট পুরুষ

default-image

লা রিভ ফল মেনজ কালেকশনের শিরোনাম জেটিসন। থিমের সঙ্গে মিলিয়ে গাঢ় ও শেওলা সবুজ, খয়েরি, মেটে, টারকোয়েজ নীল, আসমানি, ধূসর, বাদামি, গেরুয়া, সাদা, কালো, চকলেট ও ক্রিম রংকে প্রাধান্য দেওয়া হয়েছে। শরতের ঈষদুষ্ণ আবহাওয়া বিবেচনায় জ্যাকার্ড, ডবি, নিটের বুননের ভিসকস, সুতি, ইন্ডি কটন, কটন ব্লেন্ড, ফেইলি ও ড্রাইফিট ফেব্রিক বেছে নেওয়া হয়েছে।

ঘরে-বাইরে এবং পার্টিতে পরার জন্য ক্যাজুয়াল পাঞ্জাবির দারুণ একটি কালেকশন এবারের প্রধান আকর্ষণ। ফিটেড এবং সেমি-ফিটেড পাঞ্জাবির নতুন স্টাইলগুলো তো থাকছেই। প্রতিদিনের অফিস স্টাইলে চমক আনতে প্রিমিয়াম কোয়ালিটির ফরমাল শার্ট এবং বিজনেস ক্যাজুয়াল শার্টের নজরকাড়া দুটি কালেকশন থাকছে। ঘরে ও বাইরে পরার জন্য ল্যাপেল কলার ডেনিম, চেক, ক্যাজুয়াল ও কমফোর্ট শার্টেরও সংগ্রহ রাখা হয়েছে। বাছাই করা টি-শার্ট ও পোলোর সমাহার সবার নজর কাড়বে এবার। বছরের এই সময়টা খেলাধুলার জন্য দারুণ, তাই অ্যাথলেজার কালেকশনে নতুন স্টাইলের কিছু টি-শার্ট দেখা যাবে। বটমসের জন্য প্রিমিয়াম প্যান্ট পায়জামা, জিনস ও স্ট্রেচ চিনোস বাছাই করেছে লা রিভ। অফিস-টু-পার্টি উপযোগী নাইন-টু-নাইন কালেকশনেও নতুন স্টাইল যোগ করা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শিশুদের জমবে মজা স্কাইস্কেপে

কল্পনায় বিশ্বব্রহ্মাণ্ড ঘুরে বেড়ানো শিশুদের সব পছন্দের চরিত্র এবং রং মিশিয়ে তাদের জন্য তৈরি হয়েছে স্কাইস্পেস কালেকশন। কালার প্যালেটে থাকছে হলুদ, গোলাপি, সাদা, আসমানি, কমলা, বেগুনি, নীল, লেমন, ফরেস্ট গ্রিন, নিয়ন ও প্যাস্টেল। মোটিফ হিসেবে প্রাধান্য পেয়েছে ফ্লোরাল ফরেস্ট, কার্টুন, সুপারহিরো, মিকি মাউস, মার্ভেল, ভিনটেজ ভেহিকল, রোবোটিক এবং জিওমেট্রিক শেপ। ছেলে শিশুদের জন্য কটন, ভিসকস, ডেনিম ও নিটে তৈরি করা হয়েছে ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলোশার্ট ও পাঞ্জাবি। কন্যাশিশুদের জন্য থাকছে ক্যাজুয়াল টিউনিক এবং পার্টি ফ্রকের দারুণ কিছু স্টাইল। সিল্ক, সাটিন, কটন ও ভিসকসে তৈরি এই পোশাকগুলোতে প্রিন্সেস লাইন, র‌্যাপ স্টাইল, গ্যাদার, ফ্রিল ও র‌্যাফল এবং লেয়ারে এমব্রয়ডারি ও প্যাঁচের দৃষ্টিনন্দন কাজ করা হয়েছে। ঘাগরা-চোলি, ওভেন সেটের পাশাপাশি জাম্পস্যুটও থাকছে ছোট্ট রাজকন্যার জন্য। ম্যাচিং বটমস থাকছে উভয়ের জন্যই। নবজাতকদের স্টাইলগুলোও বাদ পড়েনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নতুন ফল কালেকশন পাওয়া যাবে লা রিভের ঢাকা, নারায়ণগঞ্জ, খুলনা ও সিলেটের আউটলেটগুলোতে। অনলাইনে কিনতে ভিজিট করা যাবে লা রিভের ওয়েবসাইট আর ফেসবুক পেজে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন