default-image

চলমান অতিমারির মধ্যে অভিযাত্রা অব্যাহত রেখেছে দুই যুগ পেরোনো ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ। নতুন স্বাভাবিকতায় তারা যোগ করেছে নতুন শাখা। সম্প্রতি মাদারীপুরের হরিকুমারিয়ার জাইমান টাওয়ারে সংযোজিত রঙ বাংলাদেশের ২৬তম শাখা। স্বাস্থ্যবিধি মেনে পরিমিত পরিসরে এ শাখার উদ্বোধনে উপস্থিত ছিলেন রঙ বাংলাদেশের কর্ণধার সৌমিক দাস, সার্বিক ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক ও মাদারীপুর চেম্বার অব কমার্সের সভাপতি হাফিজুর রহমান খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গুণগ্রাহীরা।

মাদারীপুরের এই আউটলেটেও ভোক্তারা তাঁদের পছন্দের প্রতিটি ফ্যাশনপণ্য পাবেন। পোশাক, অ্যাকসেসরিজ, হোম টেক্সটাইল ইত্যাদি থাকবে নতুন আয়োজন ও আঙ্গিকে, ডিজাইনের নিত্যনতুন উপস্থাপনায়।

বিজ্ঞাপন

ফ্যাশনপ্রিয় বাঙালিকে তাদের পোশাক আর অ্যাকসেসরিজ দিয়ে রাঙিয়ে দেওয়ার ধারা অব্যাহত রাখতে প্রত্যয়ী রঙ বাংলাদেশ। একইভাবে আমাদের লক্ষ্য রঙ বাংলাদেশের পণ্য পৌঁছে দেওয়া সবার দোরগোড়ায়। মাদারীপুরে উপস্থিতি সেই অভিপ্রায়েরই বাস্তবায়ন। রঙ বাংলাদেশের যেসব পণ্য রাজধানী ঢাকায় পাওয়া যায়, তা এখন মাদারীপুরেও পাওয়া যাবে। ফলে বাঁচবে সময় আর ভ্রমণের ঝক্কি।

রঙ বাংলাদেশের এই আউটলেটের ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পণ্যও পাওয়া যাবে। এখানে পাওয়া যাবে প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য গিফট ভাউচার।
পরিবর্তিত সময়ের বাস্তবতায় এখন অনলাইনে পোশাক কিনতে এবং হোম ডেলিভারির সুবিধা পেতে ভিজিট করতে পারেন রঙ বাংলাদেশের ওয়েবসাইট (www.rang-bd.com) এবং ফেসবুক পেজে (www.facebook.com/rangbangladesh)। এ ছাড়া মাদারীপুরের জন্যও রয়েছে আলাদা ফেসবুক পেজ (www.facebook.com/rgbd.madaripur)।

বর্তমান সময়ের বাস্তবতায় স্বাস্থ্য সচেতনতার জন্য অর্ডার করা যাবে সরাসরি ফোন (০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৯৮৪৮৮৮৪৪৪) করে।

মন্তব্য পড়ুন 0