এই সময়ের উপোযোগী পোশাকে আছে বৈচিত্র্য
এই সময়ের উপোযোগী পোশাকে আছে বৈচিত্র্য ছবি: সেইলর

আলোহা অ্যাট্যায়ার শার্ট

default-image

আলোহা অ্যাট্যায়ার শার্টের ফ্যাশন শুরু হয় ১৯৩০ থেকে ১৯৫০-এর দিকে। এক হাওয়াইন পোশাক প্রস্তুতকারী প্রথম আলোহা শার্ট ডিজাইন করেন। সেই থেকে এই হাওয়াইন শার্ট এসেছে আজকের নতুন ধারার ফ্যাশনে।
আরবান ক্যাজুয়াল ওয়্যারে রেট্রো এবং হাওয়াইন ফ্লেভারের এই শার্ট ডিজাইন করা হয়েছে সব ফ্যাশন ট্রেন্ডসেটারের জন্য। উষ্ণ আবহাওয়ার কথা মাথায় রেখেই বেশ আরামদায়ক কাপড়ে তৈরি করা হয়েছে কালেকশন। সমসাময়িক প্রিন্ট এবং বিভিন্ন রঙের মিশেলে দৃষ্টিন্দন্দন এই শার্টগুলো পরতে পারবেন যে কেউ। অনায়াসেই মানিয়ে যাবে ক্যাজুয়াল আর ভ্যাকেশনওয়্যার হিসেবে।

বিজ্ঞাপন

গ্রোনআপ গ্ল্যাম

default-image

প্রাচীনকাল থেকে ফ্যাশন আভিজাত্যের স্মারকই হলো সিল্ক। চীনের হানফু থেকে রোমান গাউন কিংবা ভারতবর্ষের শাড়ি—রেশম জয় করেছে সারা পৃথিবীর সব সংস্কৃতির ফ্যাশনভুবন। সময়ের সঙ্গে সিল্কের পোশাকের কাট আর ছাঁটে পরিবর্তন এলেও এর আভিজাত্য রয়ে গেছে অবিকল। এমনকি এর সমাদরও রয়েছে আগের মতো। সেই বিষয়টি মাথায় রেখে উঠতি বয়সের তরুণীদের চাহিদা ও পছন্দকে গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে এই নতুন কালেকশন। এই পোশাকগুলো সহজে পরা যায়। মিক্স অ্যান্ড ম্যাচ করে নেওয়া যায় বটমের সঙ্গে। সিল্কের আরামদায়ক কাপড়ে প্রিন্ট যেমন মনোগ্রাহী, ততটাই জেল্লাদার। রঙের প্রকারভেদে দিনের যেকোনো সময়েই পরা যাবে। তবে ইভনিংওয়্যার হিসেবে সিল্কের এই কুর্তিগুলো বেশি উপযোগী।

রেডি-টু-ওয়্যার লাক্সারি কটন কালেকশন

default-image

শুরু থেকেই মেয়েদের পোশাক নিয়ে বিভিন্ন নিরীক্ষাধর্মী কাজ করে যাচ্ছে সেইলর। বছরজুড়েই থাকছে নতুন কালেকশন, নতুন ডিজাইন। তবে সাম্প্রতিক বছরগুলোয় নারীদের শপিংয়ে যোগ হয়েছে নতুন চাহিদা। এ জন্য দেখা গেছে, প্রতিদিনের পোশাক সমস্যার সমাধানে তারা খুঁজছেন সহজ সমাধান। কিন্তু ট্রেন্ডি, ফ্যাশনেবল, ফিট আর গুণগত মানসম্পন্ন প্রাত্যহিক পোশাকের আকাল থেকেই গেছে। সেই সমস্যা দূর করতেই সেইলরের নতুন সংযোজন লাক্সারি কটন কুর্তি কালেকশন। কোমল আর আরামদায়ক লাক্সারি কটন কাপড়ে তৈরি এই কুর্তি ক্রমেই তেতে ওঠা আবহাওয়ায় দেবে স্বস্তি। সমসাময়িক ডিজাইন আর ফ্লোরাল প্রিন্টে মাত্রা যোগ করেছে হালকা কারচুপি ও এমব্রয়ডারি। প্যাটার্নের বিশেষত্ব থাকা এই কুর্তিগুলো রয়েছে বিভিন্ন ঝুলের। ঘরে ও বাইরে সমান ট্রেন্ডি থাকতে ইচ্ছুক নারীদের জন্যই এই সংগ্রহ, যা অনায়াসে মানিয়ে যাবে অফিসে কিংবা আড্ডায়। পরা যাবে সব সময়ই।

বিজ্ঞাপন

কিডস কালেকশনে বৈচিত্র্য

default-image

বহাওয়া ধীরে ধীরে তেতে উঠছে। বাড়ছে তাপমাত্রা। এই বড়দের মতো বাচ্চাদেরও প্রয়োজন স্বস্তি। সেটা বিবেচনায় রেখে সেইলর কিডস কালেকশনে যোগ করেছে নতুন লাইন: টু কিউট। এই পোশাকগুলোর ডিজাইন ও প্রিন্ট ছোট বাচ্চাদের মিষ্টি ভাবভঙ্গির সঙ্গে মানানসই। বিশেষ মেয়েশিশুদের ফ্রক ও ছেলেদের শার্টের ফ্লোরাল প্রিন্টে ধরে রাখা হয়েছে বসন্তের রেশ। আছে প্যাটার্নে ভেরিয়েশন। ছেলেদের টি-শার্ট কালেকশনে আছে জঙ্গল ও মার্ভেল কমিকস প্রিন্টের ডিজাইন। স্লিভলেস বিচ টি-শার্ট ছাড়াও ‘ফ্রন্ট প্লিটেড’ নতুন প্যাটার্নের টি-শার্ট ছেলেদের ফ্যাশনে নতুন মাত্রা যোগ করবে। প্যাটার্ন আর ডিজাইনের পাশাপাশি বেছে নেওয়া হয়েছে আরামদায়ক কাপড়। ফলে শিশুরা পাবে স্বস্তি ও স্বাচ্ছন্দ্য।

চারটি সংগ্রহই পাওয়া যাবে সেইলরের সব আউটলেট আর sailor.clothing-এ।

ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন