তবে বেশ কায়দা করে নিজেকে উপস্থাপন করেছেন আলিয়া ভাট। ওয়াশড টাফেটা কাপড় দিয়ে বানানো হয়েছে তার হলুদ ট্র্যাপিজ শর্ট ড্রেসটি। হল্টার-স্টাইলের নেকলাইনটিও নজরকাড়া। ভ্যালেন্টিনো ব্র্যান্ডের এই পোশাকের মূল্য ১ লাখ ৯৫ হাজার ৬১২ রুপি বা ২ লাখ ৩০ হাজার টাকা। উজ্জ্বল হলুদ রঙের পোশাকে তিনি আলোকিত করে রেখেছিলেন মঞ্চ। মেকআপ ছিল একদমই হালকা। চুল ঝুঁটি করে রাখা। পোশাকের কাটটি অনেক বেশি ফোলানো বা বেলুন কাটের হওয়ায় আলিয়ার গর্ভাবস্থা বোঝা যায়নি। মা হতে যাচ্ছেন, এ ঘোষণা দেওয়ার পর পাপারাজ্জিদের তোলা কয়েকটি ছবিতে আলিয়ার বেবি বাম্প বোঝা গিয়েছিল। তবে আজকের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ফ্যাশনের সহায়তা নিয়েই খুব সুন্দরভাবে সেটি ঢেকে রেখেছিলেন।

ওয়াশড টাফেটা কাপড় দিয়ে বানানো হয়েছে তার হলুদ ট্র্যাপিজ শর্ট ড্রেসটি। হল্টার-স্টাইলের নেকলাইনটিও নজরকাড়া। ভ্যালেন্টিনো ব্র্যান্ডের এই পোশাকের মূল্য ১ লাখ ৯৫ হাজার ৬১২ রুপি বা ২ লাখ ৩০ হাজার টাকা।
default-image

নেটফ্লিক্সের ডার্ক কমেডি ‘ডার্লিংস’–এ আলিয়ার সঙ্গে আরও অভিনয় করেছেন শেফালি শাহ ও বিজয় ভার্মা। গৌরী খান, আলিয়া ভাট ও গৌরব ভার্মা প্রযোজিত ছবিটি ৫ আগস্ট থেকে নেটফ্লিক্সে দেখা যাবে।

ফ্যাশন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন