বিশ্বকাপে মেসিকে গ্যালারি থেকে উৎসাহ জোগাতে রোকুজ্জো কাতারে যাচ্ছেন কি না, তা এখনো নিশ্চিত হয়নি। তবে যেখানেই থাকেন না কেন, বিভিন্ন সূত্র থেকে জানা যায়, আর্জেন্টিনাকে সমর্থন দিতে প্রস্তুতি নিচ্ছেন মেসির স্ত্রী-সন্তানেরা।

১৪ নভেম্বর ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন আন্তোনেলা রোকুজ্জো। স্টোরির ভিডিওতে দেখা যায়, আর্জেন্টিনার বেশ কয়েকটি জার্সি সাজিয়ে রাখা।

জার্সির গায়ে সেই চেনা নম্বর-১০। ১০ নম্বর জার্সির মেসির খেলা কিংবা ‘খেল’ দেখতে সারা বিশ্বের লাখো সমর্থকের মতো নিশ্চয়ই আন্তোনেলাও মুখিয়ে আছেন।

আর্জেন্টিনার সমর্থনে এরই মধ্যে নখ রাঙিয়েছেন আন্তোনেলা। কদিন আগে তাঁর ম্যানিকিউরিস্টকে স্পেনের বার্সেলোনা থেকে ফ্রান্সের প্যারিসে নিজের বাড়িতে ডাকিয়ে নিয়েছেন তিনি। ডিভাইন নেইলস নামের একটি প্রতিষ্ঠানের ম্যানিকিউরিস্ট বার্সেলোনা থেকে বিমানে করে প্যারিস পৌঁছেছেন স্রেফ আন্তোনেলার নখ ও চোখের সজ্জার জন্য। ডিভাইন নেইলসের ইনস্টাগ্রামে আন্তোনেলার নখসজ্জার ভিডিওও প্রকাশ করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, আর্জেন্টিনার পতাকার আদলে নীল আর সাদার শেডে নখ সাজিয়েছেন আন্তোনেলা।


আন্তোনেলা রোকুজ্জো অবশ্য নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে খুব বেশি ছবি বা ভিডিও প্রকাশ করছেন না। গত বিশ্বকাপে আর্জেন্টিনার বিদায়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ নিগ্রহের শিকার হয়েছিলেন এই নামী মডেল। এবার হয়তো তাই নীরবে-নিভৃতেই স্বামীর পাশে থাকতে চান তিনি।