৪৫ বছর বয়সী কলম্বিয়ান এই সংগীত তারকা কেবল নিজে নন, জানালেন তাঁদের দুই সন্তানও মা–বাবার বিচ্ছেদযন্ত্রণায় কাতর। বললেন, ‘বিচ্ছেদ অবিশ্বাস্য রকম কঠিন আর অসহনীয় যন্ত্রণাদায়ক প্রক্রিয়া। বিশেষ করে আমাদের মতো মানুষদের জন্য, যাঁদের ওপর ২৪–৭ ক্যামেরা তাক করা থাকে। কিছুদিন বাচ্চাদের নিয়ে যে লোকচক্ষুর আড়ালে থাকব, সে উপায়ও নেই। বিশ্বে এমন কোনো জায়গাই নেই। আর আমার বাড়ির সামনে সারা দিন, সারা রাত পাপারাজ্জিদের ক্যামেরা তাক করা থাকে। আমি যে বাচ্চাদের নিয়ে এক সন্ধ্যায় একটা সাধারণ মায়ের মতো বাইরে একটা আইসক্রিম খেতে যাব, সে উপায়ও নেই।’

default-image

শাকিরা জানান, নিজের ভেঙে পড়া অবস্থা তিনি বাচ্চাদের দেখাতে চান না। বিশ্বের অন্য যেকোনো মায়ের মতোই তিনি ৯ বছর বয়সী মিলান আর ৭ বছরের সাশাকে সব নেতিবাচকতা থেকে রক্ষা করতে চান। শাকিরার সঙ্গে পিকে যে বাসায় থাকতেন, সেটি তাঁকে ছাড়তে হয়েছে অনেক আগেই। বার্সেলোনায় একটি বাসায় একা থাকছেন ৩৫ বছর বয়সী পিকে। তবে বিচ্ছেদের যন্ত্রণা যে পিকেকেও চেপে ধরেছে, তা তাঁর কর্মকাণ্ডে স্পষ্ট। রাত দুইটা-তিনটা পর্যন্ত পার্টিতে নিজেকে ব্যস্ত রাখছেন পিকে।

default-image

পিকে অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সে নারীর পরিচয় বের করারও চেষ্টা চলছে। নাম প্রকাশ না পেলেও সে নারী যে বিশের কোটায়, তাঁর চুলের রং কী এবং তাঁর পেশা কী—এসবই জানা হয়ে গেছে ফুটবল অনুসারীদের।

সম্পর্ক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন