default-image
বিজ্ঞাপন

পয়লা বৈশাখের অপেক্ষায় বাঙালি। বর্ষবরণের এ মহা উৎসবে দেশীয় নতুন সংগ্রহ নিয়ে উপস্থিত দেশের শীর্ষ সারির ফ্যাশন হাউস কে ক্র্যাফট। সময়, আবহাওয়া ও পরিবেশ উপযোগী নানা পোশাক রয়েছে বৈশাখের আনন্দ আয়োজনে। প্রতিকূল পরিস্থিতি বিবেচনায় রেখে সবাই যাতে উদ্‌যাপন করতে পারে, এ জন্য সাধ্যের মধ্যেই থাকছে প্রতিটি পোশাকের মূল্য।

default-image

মাধুবনী, পুরাকীর্তি, ট্রাইবাল, ট্র্যাডিশনাল ফোক, জামদানি, কলকা, ফ্লোরাল এবং জ্যামিতিক এমন নানা থিমের মোটিফে অলংকৃত হয়েছে কে ক্র্যাফটের বৈশাখ সংগ্রহ। দৃষ্টিনন্দন ডিজাইনের এসব পোশাক তৈরি হয়েছে আরামদায়ক ফ্যাব্রিকে। ধরা হয়েছে উৎসবের মেজাজ।

এই সময়ের আবহাওয়া উপযোগী পোশাক তৈরিতে প্রাধান্য পেয়েছে সুতি, তাঁত ও লিনেনের মতো আরামদায়ক কাপড়। বৈশাখের চিরায়ত রং লাল ও সাদার পাশাপাশি অফ হোয়াইট, কমলা, মেরুন, ম্যাজেন্টা, বিসকিট, পিচ এবং নীলের নানা শেডের কাপড়ে ভ্যালু অ্যাড করা হয়েছে হ্যান্ড ও মেশিন এমব্রয়ডারি, স্ক্রিন ও ব্লকপ্রিন্ট এবং টাইডাইয়ে।

default-image

নিজস্ব ডিজাইনে শাড়ি, সালোয়ার-কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস-স্কার্ট, কটি, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, টি-শার্ট এবং অর্নামেন্টস ও গৃহসজ্জা সামগ্রী। এ ছাড়া শিশুদের জন্য থাকছে নানা পোশাকের সমৃদ্ধ আয়োজন। বরাবরের মতোই থাকছে যুগল ও ফ্যামিলি পোশাক।

বিজ্ঞাপন

রং এবং ট্রেন্ডি প্যাটার্নের সমন্বয় ক্রেতাদের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে আশা করে কে ক্র্যাফট। কে ক্র্যাফটের বৈশাখ সংগ্রহ পাওয়া যাচ্ছে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বগুড়া, কুমিল্লা, নারায়ণগঞ্জসহ সব আউটলেটে।

default-image

এ ছাড়া অনলাইন শপ থেকেও বৈশাখের পোশাক কেনা যাবে সাশ্রয়ী মূল্যে।

ছবি: কে ক্র্যাফট

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন