ক্যাটস আইয়ের ঈদ অফার
default-image
বিজ্ঞাপন

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই নতুন পোশাক। তারুণ্যের ট্রেন্ডি ব্র্যান্ড ক্যাটস আইয়ের এবারের ঈদ আয়োজন আরও বর্ণময় ও আকর্ষণীয়। এই লকডাউনেও ঈদের কেনাকাটায় ক্রেতার আগ্রহ বাড়াতে ক্যাটস আই দিচ্ছে অনলাইন অর্ডারে সব পণ্যে শতকরা ২০ ভাগ মূল্যছাড়।

default-image

আবহাওয়া বিবেচনায় কাপড় ও রঙে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাকের প্যাটার্নে আনা হয়েছে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার সংমিশ্রণ। এবার থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, ফরমাল শার্ট, পোলো শার্ট ও প্যান্ট। রঙের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্য থাকছে রাতের ফেস্টিভ পোশাকে। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে এসেছে ব্যাপক পরিবর্তন, থাকছে কাবলিরও বিশেষ কালেকশন।

ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, উৎসব ও জীবনযাত্রাকে সহজ করতে প্রতিটি ডিজাইনেই আনা হয়েছে নতুনত্ব। তবে দাম থাকছে সাশ্রয়ী। তারুণদের মধ্যে ই-কমার্স-এ কেনাকাটার প্রবণতা বাড়ছে। সেই ধারাকে উৎসাহিত করতে সচেষ্ট ক্যাটস আই পণ্যের অনলাইন প্রচারণাতেও দিচ্ছে বিশেষ নজর। তা ছাড়া করোনাকালে ঘরে থেকেই নিরাপদ শপিং নিশ্চিত করতেই অনলাইন অর্ডারে দিচ্ছে এই বিশেষ ছাড়। ঈদ সংগ্রহ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করা যাবে ক্যাটস আইয়ের ভার্চ্যুয়াল স্টোরে (www.catseye.com.bd)। এ ছাড়া রয়েছে ক্যাটস আইয়ের ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজও।

ছবি: ক্যাটস আই

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন