বসুন্ধরা আবাসিক এলাকা লা রিভ

default-image

ক্রেতা ও কর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে বসুন্ধরা আবাসিক এলাকার প্রাণকেন্দ্রে স্থাপিত রূপায়ন শপিং স্কয়ারে নতুন আউটলেটের দরজা খুলে দিয়েছে লা রিভ।

ব্র্যান্ডটির নিয়মিত গ্রাহক ডা. সাবরিনা রুবাইয়াত এবং ডা. নাজিয়া ইসলামকে সঙ্গে নিয়ে এই আউটলেটের উদ্বোধন করেন লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস।

১১ বছরের পথচলায় নিয়মিত গ্রাহকেরাই আসলে চালিকাশক্তি। তাঁদের ভালোবাসায় প্রতিনিয়ত প্রাণিত হচ্ছে লা রিভ। এই আউটলেট উদ্বোধনে তাঁদের উপস্থিতি অবশ্যই আনন্দময় প্রাপ্তি বলে মনে করেন লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস।
গত ২৮ এপ্রিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমরা আরও বেশি করে গ্রাহকদের কাছাকছি পৌঁছাতে চাই। তদুপরি করোনাকালে স্বাস্থ্য সুরক্ষার প্রতি মনোযোগ যেমন বেড়েছে, যাতায়াতও হয়েছে সীমিত। এ জন্যই লা রিভ অনুরাগীদের কথা বিশেষভাবে বিবেচনায় রেখেই এই নতুন স্টোর শুরু করা।

এটা এখানকার ও আশপাশের গ্রাহকদের প্রিয় গন্তব্য হয়ে উঠবে বলেও তিনি আশা করেন। পাশাপাশি উল্লেখ করেন, শীঘ্রই বন্দর নগরী চট্টগ্রামেও নতুন একটি স্টোর খুলতে যাচ্ছে লা রিভ।

রূপায়ন শপিং কমপ্লেক্সে (শপ নং ২১১-১৫) দুই হাজার বর্গফুটের সুসজ্জিত এই স্টোরে লা রিভের ১৮তম আউটলেট। সংক্ষিপ্ত পরিসরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বসুন্ধরা আবাসিক এলাকার ক্রেতা, লয়্যালটি মেম্বাররা, লা রিভ, রিভ সিস্টেমস ও ব্যাংকের কর্মকর্তারা।

বিজ্ঞাপন

মধু কবির দেশে সেইলর

default-image

বারোভূঁইয়া প্রতাপাদিত্য থেকে মধুসূদন দত্ত, যশোর রোড থেকে ফুলের রাজধানী—নানা কারণে বিখ্যাত যশোর। একসময় বলাই হতো যশোর নগর ধাম। সেখানেই এবার উপস্থিত বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর। নগরীর মুজিব সড়কে তিনতলা ভবনের আট হাজার বর্গফুটের সুবিশাল পরিসরে সাজানো হয়েছে সেইলরের এই আউটলেট।

নান্দনিক অভ্যন্তরীণ সজ্জার সঙ্গে খোলামেলা আবহ ক্রেতাদের দেবে অন্য রকম শপিং অভিজ্ঞতা। ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্য নিয়ে এগিয়ে চলা এই লাইফস্টাইল ব্র্যান্ড এরই মধ্যে দেশের বিভিন্ন শহরে শাখা খুলেছে। সেই ধারাবাহিকতায় সেইলর উপস্থিত হয়েছে যশোরে। এটা এই ব্র্যান্ডের ১৯তম আউটলেট।

default-image

এখানে ক্রেতাদের জন্য আধুনিক ট্রায়াল রুম ও ফ্রেশরুমের ব্যবস্থা। তা ছাড়া নতুন এ আউটলেটের প্রতি তলায় থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও নানা ধরনের লাইফস্টাইল পণ্য। নিচতলায় রয়েছে হোম ডেকোর আইটেম ও গিফটসামগ্রী, প্রথম তলায় নারী ও শিশুদের সংগ্রহ। আর দ্বিতীয় তলায় থাকছে পুরুষদের সামগ্রী।
আউটলেট উদ্বোধন করেন সেইলরের চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির এবং যশোর শহরের গণ্যমান্য ব্যক্তিরা। উদ্বোধন উপলক্ষে প্রথম ৭ দিন চলছে সর্বোচ্চ ১০০ শতাংশ ডিসকাউন্ট।

ধানমন্ডিতে কিউরিয়াসের নতুন শাখা

default-image

সম্প্রতি ৭ হজার ৫০০ বর্গফুটের বিশাল পরিসর নিয়ে ধানমন্ডির সাত মসজিদ রোডে নতুন শাখা চালু করেছে লাইফস্টাইল ব্র্যান্ড কিউরিয়াস। কিউরিয়াসের অন্দরসজ্জার মূল বিষয় হলো সুপরিসর অভ্যন্তর। এখানেও দুটি ফ্লোর নিয়ে সেভাবেই সাজানো হয়েছে ক্যাটাগরি অনুযায়ী সব পণ্য, যা ক্রেতাদের দেবে শপিংয়ের আনন্দময় অভিজ্ঞতা। অন্দরসজ্জায় রংয়ের ব্যবহার, পণ্যজ্জার সৌকর্য, আলোর পরিমিত অথচ প্রয়োজনীয় ব্যবস্থা দেবে অন্য রকম অভিজ্ঞতা।

default-image

দুটি তলার মধ্যের সিঁড়ির সজ্জায়ও রয়েছে নান্দনিকতা। সব মিলিয়ে আনন্দময় আবহ বিরাজ করছে পুরো পরিসরজুড়ে। এ সময়ে ঈদের কেনাকাটায় ক্রেতারা উপভোগ করবেন এক আন্তরিক অন্দরের উষ্ণতা। কোনো বিশেষ অনুষ্ঠান নয়, বরং নিজেরাই সাত মসজিদ রোড–সংলগ্ন এ আউটলেটের (বাসা ৫৪, রোড ১০এ) দরজা সবার জন্য উন্মুক্ত করে দিয়েছেন।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন