বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই শীতে তরুণদের উষ্ণ রাখতে সেইলরের কালেকশনে ফরমাল থেকে ক্যাজুয়াল—সব ধরনের পোশাকই আছে। যেকোনো স্টাইলে নিজেকে উপস্থাপনের জন্য সম্ভারে যোগ হয়েছে নানা পোশাক। পুরুষের শীতের পোশাকে ছিল থিম্যাটিক উপস্থাপন। প্রাধান্য পেয়েছে স্পোর্টস ওয়্যার। সঙ্গে আছে লাইটওয়েট উইন্টার ওয়্যার।

default-image

পাশাপাশি ব্যবহার করা হয়েছে নতুন ফেব্রিক—শাইনি ট্রাইকোট ফেব্রিক, প্রিমিয়াম ইন্টারলক ফেব্রিক। প্যাটার্ন ও কাটেও রয়েছে ভিন্নতা। কাট অ্যান্ড সিউ, কালার ব্লক, থাম্ব হোল স্লিভ, হাইনেক, টাইডাইসহ গ্রাফিক্যাল ডিজাইন ফুটে উঠেছে পুরুষের শীতের পোশাকে। সম্ভারে আছে হুডি, ট্যাকার জ্যাকেট, ভিনটেজ লেদার বাইকার জ্যাকেট, সোয়েট শার্ট, জগার সেট, নিট শার্ট।

default-image

নারীদের সংগ্রহে নতুন করে যোগ হয়েছে ভিন্ন থিমের সম্ভার। ফ্লোরাল আর স্ট্রাইপ ফ্যাশন ব্লেজার সেট, লং কোট, ভেলভেটের কাপড়ে তৈরি রকার ক্রপড জ্যাকেট, মিড লেংথ জ্যাকেট, স্পেশাল কালেকশনের টাইডাই সোয়েট শার্ট ইত্যাদি।

default-image

এগুলো বানানো হয়েছে নতুন ট্রেন্ড অনুযায়ী। সেই সঙ্গে আছে ফ্যাশনেবল ডিজাইনের স্টাইলিশ কমফোর্ট ওয়্যার। রাতে ঘুমানোর পোশাক হিসেবে পরা হয় এগুলো।

default-image

ছোটদের কথাও ভোলেনি সেইলর। অ্যাডভেঞ্চার ও কালার থিম নিয়ে সেখানে রয়েছে নানা ডিজাইন। ছোটদের পছন্দের কার্টুন ক্যারেক্টারের উইন্টার ড্রেস, সোয়েট শার্ট সেট, টাইডাই হুডি, ট্র্যাক স্যুট, প্লে সেট, নিট ব্লেজার, বিভিন্ন ধরনের ডেনিম, লেগিন্স, জেগিন্সের সংগ্রহ। যেকোনো লুকের সম্পূর্ণতায় প্রয়োজন সঠিক অনুষঙ্গ। এ জন্যই সেইলর শীত সম্ভারে রয়েছে তরুণ–তরুণী ও শিশুদের জন্য স্নিকার, ফরমাল শু, পার্টি শু। আরও রয়েছে বিভিন্ন লুকের ট্রেন্ডি ব্যাগ৷

জেন্টল পার্কে নতুন শীতের পোশাক

জেন্টল পার্কের ট্রেন্ডি শীত সংগ্রহে গুরুত্ব পেয়েছে অভিজাত, স্টাইলিশ লুক। বৈচিত্র্যপূর্ণ এসব লেয়ারিং ফ্যাশন পণ্য মূলত তারুণ্যনির্ভর। পুরুষের ‘উইন্টার ক্লোদিং’ হিসেবে এসেছে বাইকার জ্যাকেট, ফ্লিস কাপড়ের হুডিসহ নানা বৈচিত্র্যের সোয়েটার। তরুণীদের জন্য পঞ্চ, কার্ডিগানেও থাকছে নিরীক্ষা। পাশাপাশি রং, স্ট্রাইপ ও প্যাটার্নের ভিন্নতায় ব্লেজারের প্রিমিয়াম কালেকশন দেবে ‘বিজনেস ক্যাজুয়াল লুক’।

default-image

জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী শীতের নতুন সংগ্রহের বিশেষত্ব নিয়ে বলেন, রং নকশায় এবারের শীতের পোশাকে প্রতিনিধিত্ব করবে ক্যাজুয়াল মুড। এই সিজনে উষ্ণতা ছড়াবে সলিড রং। বোম্বার, ভার্সিটি জ্যাকেট, ম্যাচিং কার্ডিগান, সোয়েটার সবই থাকবে ট্রেন্ডে। এবারও জেন্টল পার্ক বৈচিত্র্যময় লেয়ারিং ট্রেন্ডকে প্রাধান্য দিয়েছে। শীত অনুষঙ্গও থাকবে পুরোটাই তারুণ্যের আগ্রহের সঙ্গে মিলিয়ে। জেন্টল পার্কের রেডি টু ওয়্যারে স্থান পাচ্ছে তরুণ–তরুণীদের স্ট্রিট শীত ফ্যাশনের সবকিছু।

default-image

দেশের ২১ জেলা ও বিভাগীয় শহরের অর্ধশতাধিক জেন্টল পার্ক স্টোর থেকে কেনা যাবে শীতের এসব পোশাক। পাশাপাশি ভেরিফায়েড ফেসবুক পেজ ও অনলাইনেও থাকছে কেনাকাটার সুবিধা।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন