দেশের প্রথম পরিবেশসচেতন ই-কমার্স ‘বাজার ৩৬৫’

বাঁ থেকে: রাজী উদ্দিন আহমেদ (ব্র্যান্ড ম্যানেজার), এলেক মিথুন (সিইও), মুনতাসির রশিদ ভূঁইয়া (চেয়ারম্যান), মোহাম্মাদ ওমর আবু বাকর (হেড অফ ডিস্ট্রিবিউশন), রকিবুল হাসান পলাশ (হেড অফ ডেভেলপমেন্ট), এস এম ইফতি (হেড অফ সাপ্লাই চেইন)

সারা দেশে সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করল বাংলাদেশের প্রথম পরিবেশসচেতন ই-কমার্স Bazar365.store। নিত্যপ্রয়োজনীয় বাজারের জন্য এই ওয়ান-স্টপ স্টোরের সেবা পাওয়া যাবে পুরো ঢাকায়! সম্প্রতি গুলশানে এক অনাড়ম্বর আয়োজনে এই ই-কমার্স সাইটের উদ্বোধন করেন ‘বাজার ৩৬৫’-এর চেয়ারম্যান মুনতাসির রশিদ ভূঁইয়া, সিইও এলেক মিথুনসহ অন্যরা।

কোম্পানির প্রধান নির্বাহী এলেক মিথুন এই উদ্যোগ সম্পর্কে বলেন, ‘“বাজার ৩৬৫”-তে আমরা শুধু পরিবেশের চিন্তা করি না, যাদের কাছে পণ্য পৌঁছে দেওয়া হবে, তাদেরও মন রক্ষার চেষ্টা করি। আমাদের লক্ষ্য হচ্ছে ঝামেলামুক্ত অনলাইন শপিংয়ের পথ তৈরি করা এবং আমাদের গ্রাহকদের কাছে মানসম্পন্ন পণ্য সরবরাহ নিশ্চিত করা।’

নিত্যপ্রয়োজনীয় বাজারের জন্য ‘বাজার ৩৬৫’ একটি ওয়ান-স্টপ স্টোর। এখানে বাসনকোসন থেকে শুরু করে মাছ, মাংস, শাকসবজির মতো কাঁচা ও শুকনো সামগ্রীসহ দুগ্ধজাত পণ্য, ফলমূল, পানীয়, স্বাস্থ্যসেবা, সৌন্দর্য এবং ব্যক্তিগত যত্ন, শিশুর যত্ন, গৃহসরঞ্জাম, ক্লিনিং ও ক্রোকারিজ—সব রকমের পণ্য পাওয়া যাবে।

যেকোনো কিছু অর্ডার করতে হলে ভিজিট করতে হবে www.bazar365.store। এ ছাড়া ‘বাজার ৩৬৫’-এর ফেসবুকে মেসেজ করে অথবা হোয়াটসঅ্যাপ নম্বরে (+৮৮০১৮৪২০৮৮৩০০) ফোন বা মেসেজ করে কিংবা সরাসরি ফোন (+৮৮০৯৬৪২৪৪৬৬৮৮) করেও অর্ডার করা যাবে। শুধু তা–ই নয়, আপনার কেনাকাটার তালিকা www.bazar365.store/quick-order-এ আপলোড করে দিলেও হবে। ‘বাজার ৩৬৫’-এর কর্মীরা আপনার জন্য অর্ডার প্রসেস করে দেবে। অর্থাৎ ‘বাজার ৩৬৫’-কে জানালেই হবে ক্রেতার প্রয়োজন, বাকিটা তারাই ব্যবস্থা করবে।
তা ছাড়া, যদি কোনো পণ্য ওয়েবসাইটে পাওয়া না যায়, তাহলে www.bazar365.store/product-request-এ সেই পণ্যের রিকোয়েস্ট করা যাবে এবং ‘বাজার ৩৬৫’ চেষ্টা করবে পণ্যটি পৌঁছে দেওয়ার! তাদের একমাত্র উদ্দেশ্য হচ্ছে প্রতিদিনের বাজার ঝামেলামুক্ত করা।

হেড অব সাপ্লাই চেইন এস এম ইফতির মতে, ‘আমাদের টিম দিনরাত কাজ করছে গ্রাহকদের সর্বোত্তম সেবা ও পণ্য সরবরাহের করার জন্য। উদ্বোধন উপলক্ষে আমরা বিভিন্ন পণ্যে প্রচুর ছাড়ও দিচ্ছি।’

‘বাজার ৩৬৫-কে ফেসবুকে ফলো করা যাবে: https://www.facebook.com/bazar365.store-এ এবং ইনস্টাগ্রামে https://www.instagram.com/bazar365.store-এ।