বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নতুন ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডি

default-image

‘নতুনত্বের শৈল্পিকতায়’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করল ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডি। শনিবার সন্ধ্যায় মিরপুরে ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডির নতুন শাখা উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ, উদ্যোক্তা নুসরাত আক্তার লোপা, পরিচালক আবু তালেব বাবু, ম্যাজিক্যাল বিডির স্বত্বাধিকারী এঞ্জেলিকা সিমি এবং এর সঙ্গে সম্পৃক্ত সম্মানিত ব্যক্তিবর্গ।

আধুনিক অন্দরসজ্জার সঙ্গে সামঞ্জস্য রেখে ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো হয়েছে শোরুমটি। এই শহরের মানুষদের চাহিদার বিষয়টি মাথায় রেখে সাজানো হয়েছে এর কালেকশন। নতুনত্বের শৈল্পিকতায় তৈরি করা হয়েছে শাড়ি, আনস্টিস থ্রি-পিস, পর্দা, বেডশিট, পাঞ্জাবি। রয়েছে রুচিসম্মত আধুনিক ডিজাইনের ফ্যাশনেবল এবং নতুন নতুন সব কালেকশন। সম্পূর্ণ দেশীয় ঐতিহ্যকে ধারণ করে ডিজাইনে আনা হয়েছে ভিন্নতা। পোশাকে ফুটে তোলা হয়েছে হাতের কাজ, ব্লক, বাটিকসহ বিভিন্ন মোটিফের কাজ। শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডির সব পণ্য।

ম্যাজিক্যাল বিডির স্বত্বাধিকারী এঞ্জেলিকা সিমি বলেন, ‘আমরা সম্পূর্ণ দেশীয় পণ্য নিয়ে কাজ করি। আমাদের শোরুমে পাওয়া যাবে দেশের বিভিন্ন অঞ্চলের পোশাক। এ ছাড়া চট্টগ্রামে ম্যাজিক্যাল বিডির প্রধান শোরুম করার পরিকল্পনা রয়েছে। ই-কমার্সের মাধ্যমে ফ্যাশন হাউস ম্যাজিক্যাল বিডি কাজ শুরু করে। তাই অনলাইনেও পাওয়া যাবে আমাদের সব পণ্য। আমরা আন্তর্জাতিক বাজারেও আমাদের পণ্য বিক্রি করতে চাই। ইতিমধ্যে আমরা কানাডা, যুক্তরাষ্ট্রে আমাদের পণ্য সরবরাহ করছি। বর্তমানে ভারতের বাজারে আমাদের পণ্য সরবরাহের কাজ চলছে।’

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন