বিজ্ঞাপন

এসএমসি প্লাস ইলেকট্রোলাইট ড্রিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অনুভূতি জানিয়ে তামিম ইকবাল বলেন, ‘এসএমসি প্লাস বাংলাদেশের প্রথম ইলেকট্রোলাইট ড্রিংক। আমি নিজে যেহেতু একজন স্পোর্টসম্যান এবং শরীরকে সব সময় রিহাইড্রেটেড রাখতে সচেষ্ট থাকি, তাই এমন একটা পণ্যের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে, যা প্রয়োজনীয় ইলেকট্রোলাইটসে সমৃদ্ধ এবং শরীরের পানিশূন্যতা ও ক্লান্তি দূর করতে কাজ করে।’

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের মার্কেটিং ডিভিশনের জেনারেল ম্যানেজার খন্দকার শামীম রহমান বলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালকে বাংলাদেশের প্রথম এবং একমাত্র ইলেকট্রোলাইট ড্রিংক এসএমসি প্লাসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে তাঁরা গর্বিত। এসএমসি ৪৬ বছর ধরে বাংলাদেশের একটি আইকনিক ব্র্যান্ড, যা ওরস্যালাইন-এনের মাধ্যমে লাখ লাখ জীবন বাঁচিয়েছে এবং এবার আরও একটি যুগান্তকারী পণ্য বাজারে নিয়ে এসেছে।

অরেঞ্জ ও লেমন ফ্লেভারের এসএমসি প্লাস সায়েন্টিফিক্যালি ফর্মুলেটেড। এতে রয়েছে প্রয়োজনীয় ইলেকট্রোলাইট, যা বিভিন্ন শারীরিক কার্যক্রমের কারণে তৈরি হওয়া পানিশূন্যতা, ক্লান্তি ও দুর্বলতা নিমেষেই দূর করে। তামিম ইকবালকে সঙ্গে নিয়ে তাঁদের সামনের কার্যক্রমগুলো আবর্তিত হবে বাংলাদেশের অদম্য চেতনা, আশাবাদ এবং তারুণ্যের জয়গানকে কেন্দ্র করে, যা এসএমসি প্লাস ব্র্যান্ডেরও মূলমন্ত্র।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন