default-image
বিজ্ঞাপন

দেশের শীর্ষস্থানীয় আন্তর্জাতিক ফার্নিচার ব্র্যান্ড ‘হাতিল’ বিশ্ববাজারে তাদের পদচারণা দিন দিন বাড়িয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ভারতে চালু হয়েছে হাতিলের ২৪ তম শোরুম। ভারতের ঝাড়খন্ড রাজ্যের ধানবাদে গত ১৪ই মার্চ, ২০২১ তারিখে এই শোরুমটি উদ্বোধন করা হয় বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

default-image

৬ হাজার স্কয়ার ফিটের এই শোরুমটিতে রয়েছে লিভিং-ডাইনিং-বেডরুম ফার্নিচারের বিশাল কালেকশন। ধানবাদে হাতিল ব্র্যান্ডের এই শোরুমটি একটি সাব-ফ্র্যাঞ্চাইজি ‘ম্যানমেইড ফার্নিচার’ কর্তৃক পরিচালিত, যা পূর্ব ভারতে হাতিলের মাস্টার ফ্র্যাঞ্চাইজি ‘ম্যানম্যাক ফার্নিচারে’র অধীনে পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতে নিযুক্ত বাংলাদেশের বাণিজ্য বিষয়ক ফার্স্ট সেক্রেটারি জনাব মো. শামসুল আরিফ। আরও উপস্থিত ছিলেন হাতিল ধানবাদ শোরুমের চেয়ারম্যান শ্রী অরুণ আগারওয়াল (বাংক্রেওয়াল), ম্যানম্যাক ফার্নিচারের স্বত্বাধিকার হার্স আগারওয়াল, রাজিব আগারওয়াল, হাতিলের উত্তর-পশ্চিম ভারতের মাস্টার ফ্র্যাঞ্চাইজি ‘ক্রাতস ফার্নিশার্স প্রাইভেট লিমিটেডে’র পরিচালক বরুণ কুমার জিন্দাল এবং পূর্বাঞ্চলের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সুশান্ত শাহা।

default-image

হাতিল বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন জনাব মো. মিজানুর রহমান মামুন (পরিচালক, অর্থ ও হিসাব) এবং জনাব শফিকুর রহমান (পরিচালক, উৎপাদন)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কে. কে. আইটিনারি বিশ্ববিদ্যালয়ের পরিচালক রবি চৌধুরী, ধানবাদ বিশ্ববিদ্যালয়ের জেনারেল ম্যানেজার লক্ষণ প্রসাদ রাও, ধানবাদ অ্যাপোলো হাসপাতালের পরিচালক গণেশ সিং, ধানবাদ রেডিসন হোটেলের পরিচালক দীপক পোদ্দার, আশোকা বিল্ডকন লিমিটেডের জেনারেল ম্যানেজার আর. কে.সিং এবং সরকারি ঠিকাদার সুভাষ সিং।

বিজ্ঞাপন
default-image

উল্লেখ্য, ভারতের ঝাড়খন্ড রাজ্যে এটি হাতিল ব্র্যান্ডের দ্বিতীয় শোরুম। এর আগে জামশেদপুরের আদিত্যপুরে ১১ হাজার স্কয়ার ফিটের প্রথম শোরুমটি উদ্বোধন করা হয়। বর্তমানে ভারতের বিভিন্ন রাজ্যে হাতিল ব্র্যান্ডের ২৪টি শোরুম রয়েছে। এ বছরেই ভারতের বিভিন্ন রাজ্যে আরও বেশ কয়েকটি শোরুম স্থাপন করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে হাতিল কর্তৃপক্ষ। দেশের বাইরে কানাডা, আমেরিকা, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, ভুটান এবং নেপালে হাতিল ফার্নিচার নিয়মিত রপ্তানি হয়ে থাকে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন