default-image

কংক্রিটের শহর, যান্ত্রিক জীবন, ভীষণ কোলাহল—এমন পরিবেশে থেকে প্রতিনিয়তই মন চায় প্রিয়জনকে নিয়ে সবুজের মধ্যে কোথাও হারিয়ে যেতে। যেখানে খোলা আকাশ, গাছ, পাখি, নদীর সঙ্গে আছে শহরের সুযোগ-সুবিধাগুলোও। সব মানুষই চায় বিশেষ দিনে ভালোবাসার মানুষের সঙ্গে প্রকৃতির মধ্যে সময় কাটাতে। যেখানে থাকবে বিশাল এলাকাজুড়ে খোলা জায়গা, সুইমিং পুল, বাচ্চাদের খেলার জায়গা, বিস্তীর্ণ আকাশ—সব মিলিয়ে প্রকৃতির কোলে প্রিয়জনকে নিয়ে আরামে থাকতে পারবেন। আর আপনার চাহিদার সবকিছুই রয়েছে গাজীপুরের সারাহ রিসোর্টে।

আপনার জন্য
রাজধানী ঢাকার কাছে পরিবার-পরিজন কিংবা প্রিয় মানুষের সঙ্গে আনন্দময় সময় কাটাতে সারাহ রিসোর্ট একটি আদর্শ ভ্রমণ স্থান। গাজীপুরের রাজাবাড়িতে অবস্থিত চমৎকার প্রাকৃতিক পরিবেশ এবং শিশুদের প্রতি যত্নবান দৃষ্টিভঙ্গির জন্য খুব অল্প সময়ে সারাহ রিসোর্ট দর্শনার্থীদের মন জয় করে নিয়েছে। ২০০ বিঘাজুড়ে নির্মিত সারাহ রিসোর্টে আছে ৬টি বাংলো, ওয়াটার লজ, রাজা ভিউ টাওয়ার, সুইমিং পুল, ৯ডি মুভি থিয়েটার, ভিআর গেমস, মিনি বার, জিম, জাকোজি, মাড হাউস, কিডস জোন, ইনডোর ও আউটডোর গেম, কায়াকিং, বোট রাইডিং, সাইকেল রাইডিং, মিনি চিড়িয়াখানা ইত্যাদি। চাইলে ফানুস কিংবা ঘুড়িও উড়াতে পারবেন সারাহ রিসোর্টে। এ ছাড়া জন্মদিন, অ্যানিভার্সারি, পিকনিক ও যেকোনো ধরনের সভা-সেমিনার আয়োজনের সুব্যবস্থা রয়েছে।

বিজ্ঞাপন

ভালোবাসা দিবস উপলক্ষে অফার
ভালোবাসা দিবস উপলক্ষে গো যায়ান ও সারাহ রিসোর্ট যৌথভাবে অফার ঘোষণা করেছে। বিশেষ এ দিন উপলক্ষে সারা রিসোর্ট ১২, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি গো যায়ানের মাধ্যমে সারাহ রিসোর্ট বুকিং বিশেষ অফার ঘোষণা করেছে। ১৬ হাজার ৫০০ টাকা থেকে শুরু হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ এ অফার। ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, আমেরিকান এক্সপ্রেস, ইস্টার্ন ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক কার্ড ব্যবহার করে গো জায়ান ও সারাহ রিসোর্টের ভালোবাসা দিবস উপলক্ষে ঘোষিত যৌথ অফার উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। বিস্তারিত জানতে ক্লিক করুন:
www.gozayaan.com/Valentine

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন