default-image

দেশের সৃষ্টিশীল ফার্নিচার ব্র্যান্ড ইশো এবার বাজারে এনেছে পোষা প্রাণীদের যত্নে রাখার সম্ভার। হোম ফার্নিশিংয়ের যাবতীয় প্রয়োজন মেটানোর পাশাপাশি লাইফস্টাইল প্রোডাক্টের বৈচিত্র্যময় সংগ্রহ গড়ে তোলার লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া এই ব্র্যান্ডের নতুন সংযোজন পেট ক্লাব কালেকশন।

default-image

শুধু পোষা প্রাণীদের জন্য বিশেষ এই সংগ্রহে রয়েছে বিভিন্ন রং ও ডিজাইনের পেট বেড, ফুড বোল, নানা ধরনের পেট লিশ ও ফেন্স। এসব পণ্য পোষা প্রাণীদের কেবল যত্নে নয়, রাখবে আনন্দেও। ফলে প্রাণী পুষতে ভালোবাসেন যাঁরা, তাঁদের মন জিতে নিতে ইশোর পণ্যগুলো রাখবে বিশেষ ভূমিকা।

বিজ্ঞাপন

ট্রেন্ড আর আধুনিক জীবনের চাহিদা বিবেচনায় পণ্য ডিজাইন করে থাকে ইশো। এই ব্র্যান্ডের স্মার্ট সিরিজ কালেকশন এবং ব্লু-টুথ অটোম্যানের মতো অত্যাধুনিক ও চমকপ্রদ পণ্যসম্ভার দিয়ে শুরুতেই বাজার মাত করে ইশো।

ফার্নিচার, লাইটওয়ার্ক, সিরামিক, আর্টওয়ার্কসহ ১৪টি পৃথক ক্যাটাগরিতে ইশোর আছে ৬০০টি আকর্ষক ডিজাইনের পণ্য বাসা ও অফিসের জন্য। রুচি ও পছন্দ অনুযায়ী বেছে নেওয়া যেতে পারে এই সমৃদ্ধ সংগ্রহ থেকে। সম্পূর্ণ পেট কালেকশন সম্পর্কে জানতে ঘুরে আসা যেতে পারে তাদের ওয়েবসাইট থেকে (https://isho.com/category/pet-club)।

মন্তব্য পড়ুন 0