default-image

বাঙালির যা কিছু অহংকারের, একুশ তার একটি। দেশের শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ এবার ভাষার মাসে নতুন সংগ্রহ সাজিয়েছে বর্ণমালাকে নকশার বিষয় করে। দেশে এবং দেশের বাইরে বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া ‘আমার বাংলাদেশ’ সাব ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে প্রতিষ্ঠানটির বেশ কিছু সামগ্রী।
সাদা, কালো আর লালের সঙ্গে এ বছরের একুশে সংগ্রহে আরও যোগ করা হয়েছে অ্যাশ রং।

সুতি আর হাফসিল্ক কাপড়ে ব্লক প্রিন্ট ও এমব্রয়ডারি করা হয়েছে পোশাকগুলোর জমিন অলংকরণে। প্রতিটি পোশাকের নকশায় নান্দনিক মাত্রা দেওয়ার চেষ্টা করা হয়েছে বিভিন্ন অনুষঙ্গের সন্নিবেশে।

বিজ্ঞাপন

সংগ্রহে যা রয়েছে

default-image

শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, সিঙ্গেল ওড়না, ব্লাউজ, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়।

ছোটদের কামিজ, ফ্রক, স্কার্ট টপস সেট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।
উৎসবের পরিপূর্ণতার জন্য পাওয়া যাবে যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। উপহারসামগ্রী হিসেবে রয়েছে একুশের নানান নকশার মগ। এ ছাড়া আরও রয়েছে গয়না, নারীদের ব্যাগ ও পার্স।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে একুশের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালির উৎসব উদযাপনের ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাক রাখা হয়েছে ক্রয় সাধ্যের মধ্যে।

একুশের পোশাকের মূল্য

নারীদের পোশাক: ২২০ টাকা থেকে ৩ হাজার ৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে তাঁতের শাড়ি, হাফসিল্ক শাড়ি, সিঙ্গেল কামিজ, ব্লাউজ, সিঙ্গেল ওড়না।

ছেলেদের পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, উত্তরীয়। পোশাকগুলো পাওয়া যাবে ৫৫০ থেকে ১ হাজার ৫৫০ টাকার মধ্যে।

এ ছাড়া কন্যাশিশুদের পোশাকগুলো পাওয়া যাবে ৬৫০ টাকা থেকে ১ হাজার ৫৫০ টাকার মধ্যে। আর ছেলে শিশুদের পোশাক পাওয়া যাবে ৩৮০ টাকা থেকে ১ হাজার টাকার মধ্যে। মগ পাওয়া যাবে ৩৫০ থেকে ৩৯০ টাকায়।

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের যেকোনো আউটলেটে পাবেন চমৎকার এই একুশ সংগ্রহ। শো-রুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে রঙের পুরো সংগ্রহ। আছে হোম ডেলিভারির সুবিধা।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন