রিবানার শুভেচ্ছাদূত পূর্ণিমা

সৌন্দর্যচর্চায় অরগানিক প্রসাধনীর ব্যবহার দিন দিন বাড়ছে। এ রকম প্রসাধনীর বেশির ভাগ আমাদের দেশে আসে মূলত আমদানির মাধ্যমে। তবে ধীরে ধীরে দেশেও গড়ে উঠছে অরগানিক প্রসাধনী তৈরির প্রতিষ্ঠান।

default-image

অরগানিক প্রসাধনীর দেশি ব্র্যান্ড রিবানা। প্রাকৃতিক সব গুণ ঠিক রেখে ত্বক ও চুলের যত্নে বিভিন্ন ধরনের প্রসাধনী তৈরি করে থাকে প্রতিষ্ঠানটি। এবার আনুষ্ঠানিকভাবে রিবানার শুভেচ্ছাদূত হলেন অভিনেত্রী পূর্ণিমা।

বিজ্ঞাপন

সম্প্রতি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে রিবানার সঙ্গে অভিনেত্রী পূর্ণিমার চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিবানার প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামান সাদী এবং রিবানার অন্যান্য কর্মকর্তা।
পণ্যের প্রচারদূত হিসেবে অভিনেত্রী পূর্ণিমা বলেন, ‘আমি রিবানার কিছু পণ্য ব্যবহার করেছি। একটা দেশি ব্র্যান্ড এত ভালো মানের কসমেটিকস বানাচ্ছে দেখে আমি মুগ্ধ হয়ে গেছি।’

default-image

রিবানার নানা রকম প্রসাধনীর মধ্যে রয়েছে স্যাফরন গোটস মিল্ক সোপ, অ্যাক্টিভেটেড কার্বন সোপ, কোল্ড প্রেসড নারকেল তেল, ক্যাস্টর অয়েল ইত্যাদি।

রিবানার প্রতিষ্ঠাতা ওয়াহিদুজ্জামান সাদী বলেন, ‘কোনো ধরনের ক্ষতিকর বা কেমিক্যাল উপাদান না দিয়ে সরাসরি জাফরান, ছাগলের দুধ, পিংক সল্ট, অলিভ অয়েল ইত্যাদি ব্যবহার করে আমরা সাবান তৈরি করি। তাই ক্রেতার ভালো না লাগার কোনো কারণ নেই।’

এখন থেকে রিবানার পণ্যগুলোর প্রচারে ফটোশুট ও ভিডিওতে অংশ নেবেন পূর্ণিমা।

বিজ্ঞাপন
কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন