বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই শরতে কে ক্র্যাফট

default-image

বর্ষার বিদায়ে আকাশ সেজেছে হালকা মেজাজের সাদা মেঘের পোশাকে। নদীর পাশে কাশবন একরাশ সাদা চুলের সঙ্গে বাতাসের মিতালিতে মেতেছে। প্রকৃতির হালকা মেজাজের সহগামী হয়ে মানুষের মনেও সেই আমেজের হালকা পরশ। এই আবহকে ধরে রাখতে কে ক্র্যাফটের এবারের শরতের আয়োজন।

জামদানি মোটিফে তৈরি করা এবারের পোশাকের সারিতে রয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, লং কুর্তি, রেগুলার কুর্তি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়ার পাশাপাশি শিশুদের জন্য নানা আয়োজন। যুগল ও ফ্যামিলি পোশাক থাকবে বরাবরের মতো। অর্থাৎ মা ও মেয়ের কুর্তি, বাবা ও ছেলের জন্য পাঞ্জাবি। এ ছাড়া যুগলদের জন্য শাড়ি ও পাঞ্জাবি।

প্রধানত লিনেন ও সুতি কাপড়ে তৈরি পোশাকগুলোতে নকশা ফুটিয়ে তুলতে প্রিন্টিং ও মিক্সড মিডিয়া ব্যবহার করা হয়েছে। শুভ্র কাশবন, সাদা মেঘের ভেলা আর প্রশান্ত নীল আকাশকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয় শরতের পোশাক। তবে অন্যান্য রঙের সমন্বয়ও থাকছে। কুর্তির প্যাটার্নে থাকছে ভিন্নতা এবং নেকলাইনে আনা হয়েছে পরিবর্তন।

default-image

আবহাওয়া ও পরিবেশ উপযোগী সব পোশাক পাওয়া যাবে যৌক্তিক মূল্যসীমার মধ্যেই। কে ক্র্যাফটের সব আউটলেট ছাড়াও অনলাইন শপ kaykraft.com থেকে শরতের পোশাক কিনতে পারেন বিশেষ সাশ্রয়ী মূল্যে। এ ছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে। বিজ্ঞপ্তি

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন