default-image

ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সেলেন্স অ্যাওয়ার্ড পেল দেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড হাতিল। ১৫ ফেব্রুয়ারি হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গনাইজেশন (এনপিও) ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সেলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ এবং ইনস্টিটিউশনাল অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জাতীয় শিল্পক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ফার্নিচার ক্যাটাগরিতে হাতিলকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ও এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্পসচিব কে এম আলী আজম।

বিজ্ঞাপন

অ্যাওয়ার্ড পেয়ে হাতিলের চেয়ারম্যান সেলিম এইচ রহমান বলেন, হাতিল সব সময় প্রতিটি পণ্যের গুণগত মান বজায় রেখে তৈরি করে। পাশাপাশি বিবেচনায় রাখে পরিবেশবান্ধব ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়ও। এই অ্যাওয়ার্ড আমাদের কাজের অনুপ্রেরণা হয়ে থাকবে।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন