ছবি: সেইলর
ছবি: সেইলর

বর্ষবরণের মহা আয়োজনে পিছিয়ে থাকে না ফ্যাশন হাউসগুলোও। এমনকি এই অতিমারি সত্ত্বেও সবার রয়েছে বিশেষ প্রস্তুতি। আর প্রতিবছর বাঙালি ঐতিহ্যের সঙ্গে তাল মিলিয়ে নতুন ট্রেন্ড তৈরিতেও ভূমিকা রাখে ফ্যাশন হাউসগুলো। এবারের পয়লা বৈশাখের সংগ্রহ নিয়ে সেইলরের মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ সাইদুজ্জামান জানালেন, বৈশাখ সংগ্রহে তাঁরা এথনিক মোটিফ নিয়ে কাজ করেছেন। এই সংগ্রহের শিরোনাম দেওয়া হয়েছে ‘সাজো রঙের মেলাতে!’

default-image

গত বছর বৈশাখ উদ্‌যাপন সম্ভব হয়নি। তাই এবার নতুন স্বাভাবিকতায় সেটা করার জন্য তৈরি ছিল সবাই। কিন্তু করোনা সংক্রমণ হঠাৎ বেড়েছে যাওয়ায় সবকিছুই ওলটপালট হয়ে গেছে। তবে লকডাউন শুরুর আগপর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকছে সেইলরের সব আউটলেট। এ ছাড়া সেইলরের ই-কমার্স সাইট (sailor.Clothing) থেকেও কেনা যাবে পছন্দের পোশাক।

বিজ্ঞাপন

আকর্ষণীয় প্যাটার্নের সব পোশাকে ভ্যালু অ্যাড করা হয়েছে ব্লক, অ্যাপলিকে, এমব্রয়ডারি, কারচুপি কাজে ঐতিহ্যবাহী লোকজ মোটিফের সৌন্দর্যে। ছেলেদের পাঞ্জাবিতে হেরিটেজ মোটিফের পাশাপাশি বিভিন্ন অ্যাবস্ট্রাক্ট প্রিন্ট, স্ট্রাইপ, নকশিকাঁথাসহ রয়েছে নানা বৈচিত্র্য। আরামদায়ক সুতি কাপড়ে ক্লাসিক এবং ফিউশন উভয় ধারার পাঞ্জাবি করেছে সেইলর।

default-image

নানান রঙের আমেজে ফুলেল নকশায় প্রিন্ট এবং গ্লাসওয়ার্ক মোটিফে এই সময়ের আবহাওয়াকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে মেয়েদের পুরো কালেকশন, যেখানে থাকছে কুর্তি, থ্রি-পিস, লং এবং মিডিয়াম লেন্থের টপস। এ ছাড়া আছে বাচ্চাদের জন্যও আকর্ষণীয় বৈশাখ সংগ্রহ।

কেনাকাটা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন