‘স্টার গ্রাহক’দের জন্য গ্রামীণফোনের বিশেষ ঈদ অফার

ঈদুল ফিতর উপলক্ষে দারুণ সব অফার এনেছে মোবাইল অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন। অফারে জিপি স্টার সাবস্ক্রাইবারদের জন্য রয়েছে লাইফস্টাইল, ইলেকট্রনিক, ফার্নিচার ও গ্রোসারি নানা পণ্যে আকর্ষণীয় ছাড়। অফারগুলোর বিস্তারিত তথ্য পাওয়া যাবে গ্রামীণফোনের ফেসবুক পেজ, ওয়েবসাইট ও মাই জিপি অ্যাপে।
‘স্টার গ্রাহক’দের জন্য গ্রামীণফোনের বিশেষ ঈদ অফার
ছবি: সংগৃহীত

লাইফস্টাইল

ঈদ মানেই নতুন পোশাক, নতুন জুতা। জিপি স্টার গ্রাহকেরা ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডের নির্দিষ্ট শোরুম থেকে ঈদ কেনাকাটায় পাবেন বিশেষ সুবিধা। পছন্দের ব্র্যান্ডের শোরুম থেকে সব বয়সীর পোশাক ও জুতাসহ যাবতীয় ফ্যাশন পণ্য কিনলেই পাবেন সর্বোচ্চ ২৫ শতাংশ ছাড়।

বিস্তারিত জানতে ভিজিট করুন

ইলেকট্রনিকস

দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের ইলেকট্রনিক পণ্যে রয়েছে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়। গ্রামীণফোনের সঙ্গে চুক্তি করা ইলেকট্রনিক ব্র্যান্ডের শোরুম থেকে ঈদ কেনাকাটায় এ ছাড় পাবেন জিপি স্টার গ্রাহকেরা। রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, টেলিভিশনসহ সব ধরনের ইলেকট্রনিক পণ্যে এই ছাড়-সুবিধা উপভোগ করতে পারবেন তাঁরা।

আসবাবপত্র

ঈদ উপলক্ষে অনেকেরই কেনাকাটার তালিকায় থাকে ফার্নিচার। বেডরুম, ড্রয়িংরুম, ডাইনিংরুম থেকে শুরু করে সব ধরনের প্রয়োজনীয় ফার্নিচার কেনাকাটায় রয়েছে ৫ শতাংশ পর্যন্ত ছাড়। জিপি স্টার গ্রাহকেরা দেশসেরা নির্দিষ্ট ফার্নিচার ব্র্যান্ডের শোরুম থেকে এই ছাড়-সুবিধায় কিনতে পারবেন পছন্দের ফার্নিচার।

মুদিসামগ্রী

ঈদ আনন্দের অন্যতম অনুষঙ্গ হলো খাবার। খাবারদাবার তৈরির জন্য প্রয়োজনীয় মুদিসামগ্রী তো কিনতেই হবে। এবার গ্রামীণফোনের জিপি স্টার গ্রাহকেরা বিভিন্ন সুপারশপ, অনলাইন মার্কেট বা ই-কমার্স সাইট থেকে মুদি পণ্য কিনলেই পাবেন ৬ শতাংশ পর্যন্ত ছাড়।