বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

২০২১ সালে রাজত্ব করেছে মিনিমাল মেকআপ আর হেয়ার স্টাইল। তাই চলুন, তারকাদের ইনস্টাগ্রাম ঘুরে দেখা যাক, নিজের বিয়ের অনুষ্ঠানে বা অন্যের বিয়েতে কীভাবে সেজেছেন তাঁরা। আর তা দেখে আপনি নিজেকে সাজিয়ে তুলতে পারেন একেবারে মিনিমাল লুকে।

default-image

ক্যাটরিনার বিয়ের সাজে নেই বাড়াবাড়ি


বছরের সবচেয়ে আলোচিত তারকার বিয়ে ছিল ক্যাটরিনা কাইফের। বিয়েতে এই তারকার সাজ নিয়ে তাঁর ভক্তদের আগ্রহের কমতি ছিল না। আর ক্যাটরিনার বিয়ের নানা অনুষ্ঠানে তাঁর সাজ দেখে নিরাশও হবেন না আপনি। প্রি-ওয়েডিং অনুষ্ঠানে ক্যাটরিনার মেকআপে ছিল গোলাপি আভাময়। চোখে গোলাপি ও কালো আইশ্যাডোর ব্লেন্ড আর ঠোঁটে পিচ রঙের লিপস্টিক। সব মিলিয়ে ক্যাটরিনা বিয়ের সাজে কোথাও কমতি রাখেননি, আবার কোনো বাড়াবাড়িও করেননি।

default-image

বাঙালি বউয়ের সাজে পত্রলেখা


কিছুদিন আগে রাজকুমার রাওকে বিয়ে করেছেন পত্রলেখা পাল। বিয়েতে পরেছেন সব্যসাচীর নকশা করা লাল বেনারসি শাড়ি। পুরোদস্তুর বাঙালি বউয়ের সাজে সেজেছিলেন তিনি। চোখে বাদামি–সোনালি আইশ্যাডো। ঠোঁটে বাদামি রঙের লিপস্টিক। আর সঙ্গে কপালে ছোট টিপ। অন্যদের মতো লেহেঙ্গাকে করেননি বিয়ের দিনের সঙ্গী।

default-image

অল্প সাজেই অনন্য কৃতি


সাজতে পারেন এই বলিউড তারকার মতো করেও। না সাজলেও অন্তত সাজের আইডিয়া তো নিতে পারেন। চোখে কালো আর মেরুন আইশ্যাড দিয়ে স্মোকি লুক আনতে পারেন। আর ঠোঁটে মানানসই নুড লিপস্টিক। কৃতি খুব অল্প সাজেই একটা ‘গর্জিয়াস’ লুক এনেছিলেন তাঁর বিয়েতে।

default-image

‘গোলাপি’ কিয়ারা আদভানি


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম এই ছবি শেয়ার করেছেন তিনি। সেজেছেন একেবারেই গোলাপি সাজে। নেই মেকআপের বাহুল্য। চোখে হালকা গোলাপি আইশ্যাডো, ঠোঁটে নুড লিপগ্লস আর গালে গোলাপি ব্লাশন। ব্যস, এতেই তৈরি তিনি। বিয়ের আয়োজনে যাওয়ার জন্য গোলাপি অন্যতম নিরাপদ রং।

default-image

অঙ্কিতার বিয়েতে কঙ্গনা


অঙ্কিতা লোখান্ডের বিয়েতে এই সাজে দেখা গেছে তাঁকে। আইভ্রু করেছেন ব্রাশ। চোখে কয়েকটি রঙের আইশ্যাডোর ব্যবহার। ঠোঁটজুড়ে ছিল একেবারেই নুড রঙের লিপস্টিক। ‘নো মেকআপ লুক’–এর এই যুগে এখন বিয়েতেও নুড রঙের লিপস্টিক ট্রেন্ডি।

default-image

অঙ্কিতার আংটিবদল


নিজের আংটিবদলের অনুষ্ঠানে কালো গাউনে সেজেছেন তিনি। চোখে কালো আর রুপালি আইশ্যাড দিয়ে স্মোকি লুক এনেছেন। আর ঠোঁটে দিয়েছেন হালকা বাদামি লিপগ্লস।

default-image

দীপিকার সাজ


সাজতে পারেন দীপিকার মতো করেও। বাঙালি মেয়েদের মতো চোখভরে কালো কাজল দিয়ে চোখ টেনে নিতে পারেন। আর থাকতে পারে বাদামি রঙের আইশ্যাডোর ব্যবহার। বাদ যাবে না ঠোঁটের নুড লিপস্টিক।

default-image

শাড়িতে ছিমছাম আলিয়া ভাট


বিয়েতে ছিমছাম সাজের জন্য এটি সব থেকে মানানসই। আইশ্যাডো হিসেবে ব্যবহার করতে পারেন কপার বা তামার মতো রং। চোখের ওপর ও নিচে হালকা কাজলের ব্লেন্ড। ঠোঁটে মিষ্টি গোলাপি ম্যাট লিপস্টিক। আর কপালে ছোট টিপ। ব্যস, তৈরি বিয়ের দাওয়াতের জন্য!

স্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন