default-image

আজ দুপুরে নিজের ফেসবুক পেজে একটি নতুন ছবি দিয়ে আবারও জিতে নিয়েছেন বাংলাদেশিদের মন। টুকটুকে লাল শাড়ি পরে একটা ছবি পোস্ট করেছেন ওটিলিয়া। বাংলাদেশের ঐতিহ্যবাহী মসলিন শাড়ি পরেছেন ওটিলিয়া। সিঁদুর লাল রঙের সেই শাড়ির পাড়ে আলাদা করে বসানো হয়েছে বাটিকের নকশা করা কাপড়। পাড়ের সঙ্গে মিলিয়ে পরেছেন স্লিভলেস কালো ব্লাউজ। হোটেল রুমে তোলা সেই ছবির ক্যাপশনে ওটিলিয়া লিখেছেন, ‘ট্রাডিশনাল ক্লথ অব বাংলাদেশ’ (বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাক)।

default-image

ছবি পোস্টের ৩০ মিনিটের মাথায় ৩৫ হাজার ‘লাভ’, ‘কেয়ার’ আর ‘লাইক’ রি–অ্যাকশন পাওয়া ওটিলিয়া যে বাংলাদেশি দর্শকদের ভালোভাবে কাছে টেনেছেন, সেটা বোঝা যাচ্ছে।

ওটিলিয়ার জন্ম রোমানিয়ায়। রোমানিয়ার সুসেভার একটি গ্রামে কেটেছে ছোটবেলা। ওটিলিয়া নিজের অতীত কখনো লুকিয়ে রাখতে পছন্দ করেন না। তিনি যে গ্রামের একটি পরিবারে দারিদ্র্যের মধ্যে বেড়ে উঠেছেন, সেটা বিভিন্ন সময়ে জানিয়েছেন সাক্ষাৎকারে ও ভিডিওতে।

default-image

বাংলাদেশে এসেও সে বিষয়টি নিয়ে অকপটে ওটিলিয়া বলেন, ‘আমাকে নিয়মিত গান শেখানোর মতো সামর্থ্য মা–বাবার ছিল না। এ অবস্থানে আসতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।’ ওটিলিয়ার সবচেয়ে জনপ্রিয় গান ‘বিলিয়নেরা’। ইউটিউবে এ পর্যন্ত এটি শোনা হয়েছে ৫৬ কোটির বেশিবার।

মোবাইল কোম্পানি নকিয়ার আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন ওটিলিয়া।

স্টাইল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন