এনডিএফের বিতর্ক প্রতিযোগিতা ও কর্মশালায় কুষ্টিয়ায়

যুক্তির উচ্ছ্বাসে মুক্তির উদ্ভাসে মাতুক লালন ভূমি...স্লোগানে ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) কুষ্টিয়া জোনের আয়োজনে দ্বিতীয় এনডিএফ বিডি কুষ্টিয়া জোন বিতর্ক প্রতিযোগিতা ও কর্মশালা অনুষ্ঠিত হবে। আগামীকাল শুক্রবার দিনব্যাপী কুষ্টিয়া সরকারি কলেজ অডিটোরিয়ামে বিতর্ক প্রতিযোগিতা ও বিতর্ক কর্মশালায় কুষ্টিয়া, ঝিনাইদহ, মেহেরপুর, চুয়াডাঙ্গা, পাবনাসহ ৫ জেলার ৪২টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৫০০ শতাধিক শিক্ষার্থী অংশ নেবেন।

বিতর্ক প্রতিযোগিতা ও কর্মশালার উদ্বোধন করবেন কুষ্টিয়া মেডিকেল কলেজে অধ্যক্ষ অধ্যাপক ডা. এস. এম মুসতানজীদ, বিশেষ অতিথি হিসেবে থাকবেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক, শেখ মো. আবু সাঈদ ও কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক। সভাপতিত্ব করবেন এনডিএফ বিডির নির্বাহী পরিষদের চেয়ারম্যান এ কে এম শোয়েব।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ কুষ্টিয়া শহর শাখার সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যাপক কাজী মঞ্জুর কাদির, লেখক ও গবেষক ড. আমানুর আমান, এনডিএফবিডির কো-চেয়ারম্যান লায়ন এম আলমগীর। সভাপতিত্ব করবেন কুষ্টিয়া সরকারি কলেজ উদ্ভিদ বিদ্যা বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক আহসান কবীর রানা।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করবেন এনডিএফ কুষ্টিয়া জোনের মাডারেটর এস. এম. শামীম রানা ও কুষ্টিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাদিরা খানম।