মালয়েশিয়ায় অগ্রণী রেমিট্যান্স হাউসের ১৪ বছর পূর্তি অনুষ্ঠান

মালয়েশিয়ায় ব্যাংকিং সেবা প্রদানের ১৪ বছর পূর্তি উপলক্ষে দেশটির গ্র্যান্ড মিলেনিয়াম হোটেলে বর্ণিল এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছবি: সংগৃহীত
মালয়েশিয়ায় ব্যাংকিং সেবা প্রদানের ১৪ বছর পূর্তি উপলক্ষে দেশটির গ্র্যান্ড মিলেনিয়াম হোটেলে বর্ণিল এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছবি: সংগৃহীত

মালয়েশিয়ান প্রবাসীদের ব্যাংকিং সেবা প্রদানের ১৪ বছর পূর্ণ করেছে অগ্রণী ব্যাংক লিমিটেডের নিয়ন্ত্রণাধীন মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিট্যান্স হাউস। এ উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় (১৮ অক্টোবর) মালয়েশিয়ার গ্র্যান্ড মিলেনিয়াম হোটেলে বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মালয়েশিয়ায় অগ্রণী রেমিট্যান্স হাউসের ১৪ বছর পূর্তিতে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। এ অনুষ্ঠানে মালয়েশিয়া থেকে অগ্রণী রেমিট্যান্স হাউসের মাধ্যমে বৈধ পথে দেশে যাঁরা সর্বোচ্চ অর্থ পাঠিয়েছেন, তাঁদের সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত, মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের শ্রম কাউন্সিলর ও অগ্রণী রেমিট্যান্স হাউসের ডিরেক্টর মো. জহিরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম।

একই দিনে পুত্রজায়ার পুত্রা মসজিদে জুমার নামাজ আদায় শেষে মালয়েশিয়ান প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সঙ্গে কুশল বিনিময় এবং প্রবাসী বাংলাদেশিদের নিয়ে সঙ্গে সৌজন্য আলাপ করেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচলক এবং সিইও মোহাম্মদ শামস-উল ইসলাম।

২০০৬ সালের জানুয়ারি মাসে মালয়েশিয়ায় যাত্রা শুরু করে অগ্রণী রেমিট্যান্স হাউস। এরপর থেকে বৈধ পথে দেশে রেমিট্যান্স বাড়ানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন অগ্রণী রেমিট্যান্স হাউসের কর্মকর্তারা।