ঢাকায় পাবলিক স্পিকিংয়ের অনুষ্ঠান 'রাইজ এবাভ অল'

পাবলিক স্পিকিং বিষয়ে আগ্রহ সৃষ্টির পাশাপাশি এ খাতের ব্যক্তিদের গল্প তুলে ধরতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রাইজ এবাভ অল’ নামের একটি অনুষ্ঠান। ‘বিয়ন্ড বাউন্ডারিজ’ থিমে রাজধানীর খামারবাড়িতে ১৬ নভেম্বর আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে হলে নিবন্ধন করতে হবে।

দুই হাজার নিবন্ধিত অংশগ্রহণকারী ‘রাইজ এবাভ অল’ নামের অনুষ্ঠানে অংশ নেবেন।
তিন বছর ধরে এ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

অনুষ্ঠানে বক্তা হিসেবে থাকবেন করপোরেট, মিডিয়া ও সরকারি ক্ষেত্রের পরিচিত মুখ। টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব, অভিনেতা আরিফিন শুভ, ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহ, সুরকার ও সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ, ইগলু প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কামরুল হাসান, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, আইপিডিসি প্রধান নির্বাহী মমিনুল ইসলাম, অভিনেত্রী নুসরাত ফারিহা, চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন, সুরকার প্রিতম হাসান, এসবিকে টেক ভেনচারসের চেয়ারম্যান সোনিয়া বশির কবির অনুষ্ঠানে অংশ নেবেন।

অনুষ্ঠানের আয়োজক করপোরেট ট্রেইনার গোলাম সামদানি বলেন, দেশের পরিচিত এবং সফল ব্যক্তিত্বদের জীবনের গল্পগুলো সবার সামনে তুলে ধরার চেষ্টা থেকে এ আয়োজন। তিন বছর ধরে এ আয়োজন করা হচ্ছে। রাইজ এবাভ অল দেশের পাবলিক স্পিকিং অঙ্গনে অন্যতম একটি আয়োজন। এতে সহযোগিতা করছে টুয়েলভ ক্লদিং, মাস্টার কার্ড, স্বপ্ন ও ইগলু।