কুইন্স লাইব্রেরির হলিস শাখায় জব ফেয়ার

কুইন্স লাইব্রেরি হলিস শাখায় ওয়ার্ক ফোর্স ওয়ানের সহায়তায় জব ফেয়ার অনুষ্ঠিত হবে। ১০ সেপ্টেম্বর ২০২-০৫ হিলসাইড অ্যাভিনিউয়ে অবস্থিত কুইন্স লাইব্রেরি হলিস শাখায় এই জব ফেয়ার অনুষ্ঠিত হবে।

চাকরির সাক্ষাৎকারের জন্য দুপুর দুইটা থেকে বেলা সাড়ে তিনটার মধ্যে আগ্রহীদের উপস্থিত হতে হবে। যেসব প্রতিষ্ঠান নিয়োগের জন্য প্রার্থী বাছাই করবে সেগুলো হলো—১. ফার রকওয়ের জন্য নার্সিং কর্মী: নন সার্টিফায়েড এইচএইচএ (কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই)। ২. ফার রকওয়ের জন্য প্রেফার্ড হোম কেয়ার: নন সার্টিফায়েড এইচএইচএ (কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই)। ৩. কুইন্সের জন্য এক্সট্রিম কেয়ার: নন সার্টিফায়েড এইচএইচএ (কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই; দোভাষী-চায়নিজ, হিন্দি, বাংলা বা উর্দু ভাষায়)। ৪. অ্যাফিনিটি ফিল্ড মেডিকেল সেলস অ্যান্ড রিটেনশন রিপ্রেজেনটেটিভ (অবশ্যই বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। জিইডি/অ্যাসোসিয়েট ডিগ্রি থাকতে হবে)। ৫. অক্সফোর্ড এয়ারপোর্ট টেকনিক্যাল সার্ভিস: (জেএফকে), মেকানিক (মেশিন মেইনটেন্যান্সে এক বছরের অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে)। ৬. কুইন্সের জন্য গ্লোবাল কন্টাক্ট সার্ভিস: কল সেন্টার এজেন্ট (টাইপিংয়ের গতি কমপক্ষে মিনিটে ৩০ শব্দ/মিনিট। জিইডি সমমান)। ৭. রয়েল এক্সটারমেনেটিং

কো ইং: বৈধ ড্রাইভিং লাইসেন্স
থাকতে হবে; পেস্ট কন্ট্রোল বিষয়ে এক বছরের অভিজ্ঞতা। ৮. একেসিয়া নেটওয়ার্ক: সোশ্যাল ওয়ার্কার (এলএমএসডব্লিউ ডিগ্রি); হাউজিং স্পেশালিস্ট (বাড়িওলার সঙ্গে দর-কষাকষির অভিজ্ঞতা থাকতে হবে); কেস ওয়ার্কার (ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে); রেসিডেন্সিয়াল এইড (অ্যাসোসিয়েট ডিগ্রি থাকতে হবে)।