সাতকানিয়া সমিতির কমিটি

সাতকানিয়া সমিতির সদস্যরা
সাতকানিয়া সমিতির সদস্যরা

নিউইয়র্কে সাতকানিয়া সমিতি ইউএসএ ইন্‌ক নামে একটি সংগঠন যাত্রা শুরু করেছে। ৯ ফেব্রুয়ারি ম্যানহাটনের একটি রেস্টুরেন্টে পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখার নিমিত্তে একটি সংগঠনের প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে সাতকানিয়া সমিতি ইউএসএ ইন্‌ক গঠন করা হয়।
একই সঙ্গে সংগঠন পরিচালনার জন্য কমিটিও গঠন করা হয়েছে। কার্যকরী কমিটির সদস্যরা হলেন—সভাপতি আবুল কাশেম, সিনিয়র সহসভাপতি আহমদ নবী চৌধুরী, সহসভাপতি মো. শফিউল্লাহ, সহসভাপতি মো. আবদুস সালাম, সাধারণ সম্পাদক মো. আমিন উল্লাহ, সহসাধারণ সম্পাদক হাসান মুরাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ সামসুদ্দোহা, সাংগঠনিক সম্পাদক আবদুল আওয়াল, দপ্তর সম্পাদক সাইফুর রহমান, শিক্ষা, সংস্কৃতি ও সমাজকল্যাণ সম্পাদক ইরফান নিশাদ, প্রচার প্রকাশনা সম্পাদক জহির কায়সার এবং ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর।
উপদেষ্টা কমিটিতে আছেন—করিম রেজা, আবদুল হাই, মোহাম্মদ জাফর, নুর মোহাম্মদ, মো. জাহাঙ্গীর, মো. নাসের, খুরশেদ আলম, মোহাম্মদ হোসাইন, সাধন বড়ুয়া।
সংগঠনের নির্বাহী সদস্য পদে দায়িত্ব পালন করবেন মো. হারুন, আরিফুল হক, আনোয়ারুল ইসলাম, মো. আবদুর রহিম, মো. মুসা, মো. হানিফ ও মো. যুবায়ের। বিজ্ঞপ্তি।