মাজেদের ফাঁসি দ্রুত কার্যকর করার দাবি ঘাতক দালাল নির্মূল কমিটির

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনি, ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন (বরখাস্ত) আবদুল মাজেদের ফাঁসির আদেশ দ্রুত কার্যকর করার দাবি জানিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপটার। সংগঠনের পক্ষে সভাপতি ফাহিম রেজা নূর ও সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দাবি জানান।
বিজ্ঞপ্তিতে আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানানোর পাশাপাশি আরও বলা হয়, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে ধানমন্ডির ৩২ নম্বরের বাড়িতে নির্মমভাবে হত্যা করে আবদুল মাজেদসহ স্বাধীনতাবিরোধী চক্র। দীর্ঘ বিচারিক কার্যক্রম শেষে ২০১০ সালের ২৮ জানুয়ারি মৃত্যুদণ্ডপ্রাপ্ত মোট ১২ জন আসামির মধ্যে ৫ জনের ফাঁসি কার্যকর করা হয়েছিল। দীর্ঘদিন পলাতক থাকার পর ৪৫ বছর পরে হলেও আবদুল মাজেদের গ্রেপ্তার দেশ ও জাতির জন্য অনেক বড় কিছু পাওয়া। এ যেন বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে দেশের জনগণের জন্য এক উপহার।
বিজ্ঞপ্তিতে খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর করার পাশাপাশি পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত বাকি পাঁচজন আসামিকেও দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানানো হয়।